১১ বছরের অপেক্ষার অবসান, আবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ-ঐশ্বর্যকে

২০০৮ সালে শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের 

Updated By: Jan 10, 2019, 01:04 PM IST
১১ বছরের অপেক্ষার অবসান, আবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ-ঐশ্বর্যকে

নিজস্ব প্রতিবেদন : ২০০৮ সালে 'সরকার রাজ'-এ শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। এরপর থেকে আর শ্বশুরমশাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে। কিন্তু এবার ১১ বছর পর সিনেমার পর্দায় একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনকে। পরিচালক মনি রত্নমের প্রজেক্টেই এবার দেখা যাবে বলিউডের এই হাই প্রোফাইল শ্বশুর-বউমার জুটিকে। 

আরও পড়ুন : মানুষের ভিড়ের মধ্যে সানি লিওন যা করলেন, ভাইরাল হল ভিডিও
ডিএনএ-র খবর অনুযায়ী, ঐতিহাসিক প্লটের উপরই এবার নাকি সিনেমা তৈরি করতে চাইছেন মনি রত্নম। আর সেখানেই তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে কাস্ট করাতে চাইছেন ঐশ্বর্যকে। যদিও বচ্চন পরিবারের তরফে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি। প্রসঙ্গত দক্ষিণী পরিচালক মনি রত্নমের হাত ধরেই এক সময় রুপোলি পর্দায় ডেবিউ করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। 

আরও পড়ুন : সারাকেই পছন্দ, সইফ-কন্যার দিক থেকে চোখই সরছে না ইমরান হাসমির!
এদিকে অনুরাগ কাশ্যপের 'গুলাব জামুন'-এ সম্প্রতি 'না' করে দিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। অনুরাগ কাশ্যপের এই সিনেমায় দীর্ঘ ৮ বছর পর স্বামী অভিষেক বচ্চনের বিপরীতে কাজ করার কথা ছিল রাই সুন্দরীর। কিন্তু আচমকাই অনুরাগের সিনেমা করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন জুনিয়র বচ্চন এবং তাঁর ঘরণী। কী কারণে অনুরাগ কাশ্যপের সিনেমায় তাঁরা অভিনয় করবেন না, সে বিষয়ে জানা যায়নি কিছু। মনি রত্নমের প্রজেক্টের জন্যই কি অনুরাগকে না করে দেন রাই? এবার এমন প্রশ্নই ঘোরাফেরা করছে টিনসেল টাউনে। 

আরও পড়ুন : হৃত্বিকই তাঁর 'প্রাণের মানুষ', বিচ্ছেদের ৫ বছর পর বলিউড অভিনেতাকে ভালবাসার কথা কে জানালেন?

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপের 'মনমর্জিয়া'-য় অভিনয় করেন অভিষেক বচ্চন। ওই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে দেখা যায় বিকি কৌশল এবং তপসি পান্নুকে। বলিউডের বেশ  কিছু সমালোচকের প্রশংসা পেলেও, এই সিনেমা বক্স অফিসে সাফল্য পায়নি সেভাবে। আর এরপরই অনুরাগের পরের সিনেমায় না করে দেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। 

.