Amitabh Bachchan: ভ্যানিটি ভ্যানের ইন্টেরিয়র করাতে চান গৌরীকে দিয়ে, অমিতাভের ডাকেও অ্যাবসেন্ট শাহরুখপত্নী...

Amitabh Bachchan: 'কৌন বনেগা ক্রোড়পতি' শোয়ে একটি প্রশ্নের মাধ্যমে উঠে আসে শাহরুখপত্নী গৌরী খানের কথা। তখন অমিতাভ জানান যে শাহরুখের মতোই তাঁর ভ্যানিটি ভ্যান সাজাতে চান বিগ বি। সেই মতো শাহরুখের সঙ্গে কথা হলেও দেখা করতে আসেননি গৌরী খান। 

Updated By: Aug 17, 2023, 02:17 PM IST
Amitabh Bachchan: ভ্যানিটি ভ্যানের ইন্টেরিয়র করাতে চান গৌরীকে দিয়ে, অমিতাভের ডাকেও অ্যাবসেন্ট শাহরুখপত্নী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক সময় বলিউডের অন্যতম সমার্থক শব্দ ছিলেন অমিতাভ বচ্চন। কালের সঙ্গে সঙ্গে নিজেকে ভেঙে গড়ে পিটে সময়োপযোগী করে তুলেছিলেন বিগ বি। তাই আজও তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। আজও তাঁর এক কথায় সাড়া দেয় গোটা বলিউড। এহেন অমিতাভ বচ্চন ডেকে পাঠালেও তাঁর সঙ্গে দেখা করতে যাননি শাহরুখপত্নী গৌরী খান। সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে সেই আক্ষেপ শোনা যায় অমিতাভের গলায়।

আরও পড়ুন- Tasnia Farin Wedding Photo: গোপনে বিয়ে করেন তাসনিয়া ফারিণ, এবার প্রকাশ্যে নবদম্পতির অদেখা ছবি...

ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'। বর্তমানে এই শোয়ের ১৫ তম সিজন চলছে। সেই শোয়ের মাঝেই আসে ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের কথা। একটি প্রশ্ন আসে যে, কোন জনপ্রিয় তারকার স্ত্রী ‘মাই লাইফ ইন ডিজাইন’ বইয়ের লেখক? উত্তরে ছিল চারটি অপশন- শাহরুখ খান, সচিন তেন্ডুলকর, অক্ষয় কুমার ও চেতন ভগত। প্রতিযোগী উত্তরে জানান শাহরুখ খান, যা সঠিক জবাব।

অমিতাভ বচ্চন প্রতিযোগীর প্রশংসা করে বলেন, ‘আপনি খুব ভালো খেলছেন। আপনার বিচারধারা খুব ভালো।’ এরপরেই বইটি সম্পর্কে অমিতাভ বলেন, ‘এই কফি টেবিল বইয়ে তাঁর পরিবারের কিছু এক্সক্লুসিভ ছবি রয়েছে। ডিজাইনার হিসাবে তাঁর জার্নি তুলে ধরেছেন তিনি’। অমিতাভ বচ্চন আরও বলেন, ‘কিছুদিন আগে আমি শাহরুখ খানের সঙ্গে শ্যুট করছিলাম। সেই সময় কথা বলতে আমি শাহরুখের ভ্যানিটি ভ্যানে যাই।’

অমিতাভ আরও বলেন, ‘শাহরুখের ভ্যানটি খুবই সুন্দর। খুব সুন্দর করে ডিজাইন করা। ভ্যানিটি ভ্যানে একটা টিভি আছে, টেবিল-চেয়ার আছে, যা সরানো যায়। মেকআপেরও আলাদা স্পেস রয়েছে। একটা টয়লেটও রয়েছে। অসাধারণ। শাহরুখ বলল যে গৌরী তাঁর ভ্যান ডিজাইন করেছেন। এরপরেই ও বলে যে ও গৌরীকে বলবে, আমার ভ্যানটাও ডিজাইন করে দিতে। কিন্তু গৌরী এখনও আসেনি।’ একথা বলেই হাসেন বিগ বি।

আরও পড়ুন-Pori Moni: ‘নারী কীসে আটকায়?’ ভাইরাল পরীমণির জবাব...

অন্যদিকে বৃহস্পতিবার সকালে সিদ্ধিবিনায়ক দর্শনে মন্দিরে যান অমিতাভ বচ্চন। কড়া নিরাপত্তা বলয়ের মাঝেই সকাল সকাল মন্দিরে হাজির বিগ বি। পরনে ছিল সাদা পাঞ্জাবী পাজামা ও সাদা শাল। পার্কিং থেকে খালি পায়েই মন্দিরের পথে যেতে দেখা যায় অমিতাভকে। সিদ্ধি বিনায়ককে পুজো দিচ্ছেন বিগ বি, সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.