Drug Case: ফের তলব, সোমবার অনন্যাকে কী কী বিষয়ে জেরা করবে NCB?

চ্যাট ডিলিট করেছেন অনন্যা, দাবি এনসিবির

Updated By: Oct 25, 2021, 01:29 PM IST
Drug Case: ফের তলব, সোমবার অনন্যাকে কী কী বিষয়ে জেরা করবে NCB?

নিজস্ব প্রতিবেদন: সোমবার ফের এনসিবির জেরার মুখে অনন্যা পাণ্ডে(Ananya Pandey)। গত সপ্তাহে বৃহস্পতিবার আচমকাই নায়িকার বাড়িতে হানা দেয় এনসিবি (NCB)। এরপরই শুক্রবার তাঁকে তলব করে এনসিবি। দীর্ঘ আড়াই ঘণ্টা জেরার পরও অনন্যার থেকে অনেক বিষেয়েই সদ্দুত্তর না পাওয়ায় ফের তাঁকে শনিবার ডেকে পাঠায় এনসিবি। এদিনও প্রায় চার ঘণ্টা জেরা করা হয় তাঁকে। কিন্তু এতেও সন্তুষ্ট নয় এনসিবি। ফলে সোমবার আবারও তলব অনন্যাকে। 

এনসিবি সূত্রে জানা যাচ্ছে, আজ অর্থাৎ সোমবার তাঁকে জেরা করবেন এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। আগের দুদিন আরিয়ানের সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি আধিকারিক। কিন্তু সোমবার মাদক মামলার আরও বেশ কয়েকটি বিষয় নিয়ে প্রশ্ন করা হবে তাঁকে। অনন্যার কিছু রহস্যজনক অস্বচ্ছ আর্থিক লেনদেন নিয়েও তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন আধিকারিক। এছাড়াও এযাবৎ মাদক মামলায় বিভিন্ন অভিযুক্তকে জেরার পর এনসিবির হাতে যে যে তথ্য উঠে এসেছে সেই বিষয়েও প্রশ্ন করা হবে তাঁকে। বৃহস্পতিবার অনন্যার বাড়ি থেকে তাঁর ফোন, ল্যাপটপ ও অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেট বাজেয়াপ্ত করেছে এনসিবি আধিকারিকরা। তাঁদের অনুমান যে ফোন ও ল্যাপটপ থেকে বেশকিছু তথ্য ও চ্যাট ডিলিট করে দিয়েছে অনন্যা। ইতিমধ্যেই সেইসব তথ্য পুনরুদ্ধার করার চেষ্টা শুরু করেছে ফরেন্সিক ডিপার্টমেন্ট। সেই বিষয়েও সোমবার অনন্যাকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: 'আমাকে ভয় দেখানো হচ্ছে' আদালতের দ্বারস্থ NCB জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে

আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey), তাঁর বিরুদ্ধে এই অভিযোগ আনে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকরা। শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তাঁদের সেই অভিযোগের কথা অস্বীকার করেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না অনন্যা। কোনও দিনই মাদক সেবন করেননি তিনি, সাফ জবাব নায়িকার। তবে তাঁর উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই সোমবার ফের তাঁকে তলব করে এনসিবি। আপাতত তাঁর সমস্ত শুটিং স্থগিত রাখার নির্দেশ দেয় এনসিবি।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.