'অন্দরকাহিনী'-র হাত ধরেই শিরোপা, সেরা অভিনেত্রী প্রিয়াঙ্কা

সবাইকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা

Updated By: Jun 25, 2018, 03:43 PM IST
'অন্দরকাহিনী'-র হাত ধরেই শিরোপা, সেরা অভিনেত্রী প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : ‘অন্দরকাহিনী’-র জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হলেন প্রিয়াঙ্কা সরকার। হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নেন প্রিয়াঙ্কা। পরিচালক অর্ণব কে মিদ্যার হাত ধরেই এবার ফের সেরার মুকুট মাথায় পরলেন অভিনেত্রী।

আরও পড়ুন : অভিনেত্রী স্ত্রীকে বিকিনিতে দেখে উত্তেজিত স্বামী, প্রকাশ্যেই দিলেন গালিগালাজ

হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী (জুরি)-র শিরোপা পেয়ে, নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সেই খবর জানান প্রিয়াঙ্কা। ‘অন্দরকাহিনী’ তাঁর হৃদয়ের খুব কাছের বলে মন্তব্য করেন অভিনেত্রী। পাশাপাশি তাঁকে সেরা অভিনেত্রী বেছে নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন প্রিয়াঙ্কা। দর্শক যে তাঁর উপর ভরসা করেছেন এবং বিশ্বাস অক্ষুন্ন রেখেছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ বলেও জানান প্রিয়াঙ্কা।

 

৪ মহিলার জীবন এবং তাঁদের সম্পর্কের বিভিন্ন পর্যায় দেখানো হয়েছে অর্ণব মিদ্যার সিনেমা ‘অন্দরকাহিনী’-তে। যেখানে একজন মহিলার সঙ্গে তাঁর বাবা, ভাই, স্বামী এবং বন্ধুর সম্পর্কের রসায়ন এবং তার ওঠাপড়াকে দেখানো হয়েছে সুন্দরভাবে। ওই ৪ জন মহিলার চরিত্রেই অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। প্রিয়াঙ্কার পাশাপাশি ‘অন্দরকাহিনী’তে রয়েছেন সায়নি ঘোষ, সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ অন্যরা।

আরও পড়ুন : 'সহজ চাই না, ছেলের দায়িত্ব নিতে অস্বীকার করেছে রাহুল', বিস্ফোরক প্রিয়াঙ্কা

এদিকে সম্প্রতি রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজ-এর দায়িত্ব নিতে চাইছেন না রাহুল, এই অভিযোগেই এবার মিউচুয়াল-এর রাস্তা বন্ধ ডিভোর্স ফাইল করেন টালিগঞ্জের এই অভিনেত্রী। যা নিয়ে ইতিমধ্যেই টিনসেল টাউনে জোর শোরগোল শুরু হয়েছে।

.