'টাকার জন্য সব করতে পারে Anil Kapoor-Sonam Kapoor', ট্রোলের জবাব দিলেন অভিনেতা

সম্প্রতি আরবাজের খানের শোয়ে এসে ট্রোলারদের উত্তর দিলেন অনিল কাপুর। 

Updated By: Sep 13, 2021, 06:08 PM IST
'টাকার জন্য সব করতে পারে Anil Kapoor-Sonam Kapoor', ট্রোলের জবাব দিলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়েছে আরবাজ খানের (Arbaaz Khan) অনলাইন চ্যাট শো পিঞ্চ-এর (Pinch) সেকেন্ড সিজন। সেখানেই আগামী পর্বে আরবাজের অতিথি অনিল কাপুর (Anil Kapoor)। সম্প্রতি ইনস্টাগ্রামে সেই পর্বের প্রোমো পোস্ট করেছেন আরবাজ। সেখানেই সোশ্যাল মিডিয়ায় অনিল কাপুরকে নিয়ে লেখা কয়েকটি কুমন্তব্য অভিনেতাকে পড়ে শোনান আরবাজ খান। সেইসব মন্তব্যের উত্তর দিলেন অভিনেতা। 

একটি মন্তব্যে একবার এক নেটিজেন লিখেছিলেন যে,'বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম কাপুর (Sonam Kapoor) নির্লজ্জ। টাকার জন্য যেকোনও কিছুই করতে পারে তাঁরা।'এই মন্তব্যে অবশ্য বিন্দুমাত্র রাগ করেননি অভিনেতা। হাসতে হাসতে তিনি বলেন,'যদি উনি এরকম মন্তব্য করে থাকেন তাহলে নিশ্চয় ঐ সময় তাঁর মুড ভালো ছিল না কিংবা হয়তো দুঃখিত ছিলেন।' প্রায়শই ট্রোলারদের কুমন্তব্যে বিরক্ত হয়ে যান সেলেবরা। সেখানে অনিলের এই কুল অ্যাটিটিউড দেখে তাঁর প্রশংসা করেছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Bigg Boss OTT: বিতর্কের মুখে Raqesh, অভিনেতাকে 'Sexist' তকমা Karan-এর

আপাতত লন্ডনেই থাকেন সোনম কাপুর। কিছুদিন আগেই বোন রিয়া কাপুরে (Rhea Kapoor) বিয়েতে ভারতে এসেছিলেন তিনি। এতোদিন পর বড় মেয়ে বাড়ি ফিরছে, তাঁকে আনতে এয়ারপোর্ট পৌঁছে গিয়েছিলেন বাবা অনিল কাপুর। মেয়ে সোনমের সঙ্গে তাঁর বন্ধুর মতো সম্পর্ক, সে কথা আগে অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন অনিল কাপুর। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.