ভারতীর ‘ব্যাঙ্গেল সেরিমনি’তে চাঁদের হাট, খুশিতে উচ্ছ্বল কমেডি কুইন

হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন টেলিভিশনে ‘কমেডি কুইন’ ভারতী সিং। ভারতীর বিয়ে নিয়ে ইতিমধ্যেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়েছে। বিয়ের বাজার থেকে শুরু করে, ছবি কিংবা ভিডিও, জীবনের সেরা মুহূর্ত উপলক্ষে ভক্তদের সঙ্গে সব কিছু যেন ভাগ করে নিচ্ছেন ভারতী-হর্ষ।  

Updated By: Nov 28, 2017, 02:51 PM IST
ভারতীর ‘ব্যাঙ্গেল সেরিমনি’তে চাঁদের হাট, খুশিতে উচ্ছ্বল কমেডি কুইন

নিজস্ব প্রতিবেদন : হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন টেলিভিশনে ‘কমেডি কুইন’ ভারতী সিং। ভারতীর বিয়ে নিয়ে ইতিমধ্যেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়েছে। বিয়ের বাজার থেকে শুরু করে, ছবি কিংবা ভিডিও, জীবনের সেরা মুহূর্ত উপলক্ষে ভক্তদের সঙ্গে সব কিছু যেন ভাগ করে নিচ্ছেন ভারতী-হর্ষ।  

আরও পড়ুন : এক্সের সঙ্গে ঘনিষ্ঠ পূজার বয়ফ্রেন্ড,দেখে কী করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া 
শোনা যচ্ছে, গোয়ায় বসবে ভারতী-হর্ষের বিয়ের আসর। আর সেখানেই দীর্ঘদিনের বন্ধু হর্ষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন কমেডি কুইন। আর এবার বিয়ের আগে ‘ব্যাঙ্গেল সেরিমনি’-তে মেতে উঠলেন ভারতী সিং। ওই অনুষ্ঠানে অনীতা হাসনন্দানি থেকে আদা খান, টেলি জগতের একাধিক সেলিব্রিটি হাজির ছিলেন। ভারতীর ব্যঙ্গেল সেরিমনিতে দেখা যায় ভোজপুরি নায়িকা মোনালিসাকেও। হাজির হন ‘সাত নিভানা সাথিয়া’ খ্যাত গীতা মানিকও।        
শুধু তাই নয়, নিজের ব্যঙ্গেল সেরিমনিতে আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে পায়ে পা মিলিয়ে নাচতে দেখা যায় খোদ ভারতীকেও। দেখুন সেই ছবি.. 

 

.