চর্চায় অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম

ছোটপর্দা বনাম বড় পর্দা নয়। এ হল ছোট পর্দার সঙ্গে বড় পর্দার প্রেমের কাহিনি। টলিউড নায়িক অঙ্কুশ কেরিয়ারে ব্যস্ততার মাঝে গুছিয়ে প্রেম করছেন। অঙ্কুশের প্রেমিকা হলেন সাত পাঁকে বাধা সিরিয়ালে অভিনয় করা ঐন্দ্রিলা সেন। বলিউড বেশ কয়েকক্ষেত্রে দেখা গিয়েছে বড় পর্দার নায়ক প্রেম করছেন ছোট পর্দার নায়িকার সঙ্গে। কিন্তু সেসব সম্পর্কগুলো শেষ অবধি তিক্ততায় শেষ হয়েছে। এই যেমন বলিউড হিরো সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছোট পর্দার অঙ্কিতা লোখান্ডের প্রেম। সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ভেঙে গিয়েছে। তবে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম দারুণ মসৃণভাবে চলেছে।

Updated By: Aug 8, 2016, 04:07 PM IST
চর্চায় অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম

ওয়েব ডেস্ক: ছোটপর্দা বনাম বড় পর্দা নয়। এ হল ছোট পর্দার সঙ্গে বড় পর্দার প্রেমের কাহিনি। টলিউড নায়িক অঙ্কুশ কেরিয়ারে ব্যস্ততার মাঝে গুছিয়ে প্রেম করছেন। অঙ্কুশের প্রেমিকা হলেন সাত পাঁকে বাধা সিরিয়ালে অভিনয় করা ঐন্দ্রিলা সেন। বলিউড বেশ কয়েকক্ষেত্রে দেখা গিয়েছে বড় পর্দার নায়ক প্রেম করছেন ছোট পর্দার নায়িকার সঙ্গে। কিন্তু সেসব সম্পর্কগুলো শেষ অবধি তিক্ততায় শেষ হয়েছে। এই যেমন বলিউড হিরো সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছোট পর্দার অঙ্কিতা লোখান্ডের প্রেম। সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ভেঙে গিয়েছে। তবে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম দারুণ মসৃণভাবে চলেছে।

দেখুন-রূপালি পর্দার প্রেম

রবিবার টুইটারে একটি ছবি শেয়ার করেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা । তবে সেখানে প্রেমের কথা লেখা নেই, বলা হয়েছে ভাল বন্ধু ।  এই কথা বলে অঙ্কুশকে ট্যাগ করেছেন ঐন্দ্রিলা । কে না জানে সেলেবরা অনেক সময় প্রেমকে আড়াল করেন বন্ধুত্ব বলে।

 

.