Ankush Hazra & Oindrila Sen : টেলিপর্দার 'আলো' আর 'অভি'র বিয়ে, জমিয়ে নাচলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা...

শহরের একটি স্বনামধন্য ব্যাবসায়ী পরিবারের ছোট ছেলে 'অভি'র সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বাবার আদরের মেয়ে 'আলো'। আর আলো-অভির বিয়ের অনুষ্ঠানেই বিশেষ অতিথি হয়ে হাজির অভিনেতা অঙ্কুশ হাজরা, এবং ঐন্দ্রিলা সেন। আলো-অভির বিয়েতে ডন্স পারফর্ম করতেও দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে। তারপর নব দম্পতিকে শুভচ্ছে জানিয়ে ফিরে যান তাঁরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2022, 09:08 PM IST
Ankush Hazra & Oindrila Sen : টেলিপর্দার 'আলো' আর 'অভি'র বিয়ে, জমিয়ে নাচলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা...

Ankush Hazra, Oindrila Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শহরের একটি স্বনামধন্য ব্যাবসায়ী পরিবারের ছোট ছেলে 'অভি'র সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বাবার আদরের মেয়ে 'আলো'। আর আলো-অভির বিয়ের অনুষ্ঠানেই বিশেষ অতিথি হয়ে হাজির অভিনেতা অঙ্কুশ হাজরা, এবং ঐন্দ্রিলা সেন। আলো-অভির বিয়েতে ডন্স পারফর্ম করতেও দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে। তারপর নব দম্পতিকে শুভচ্ছে জানিয়ে ফিরে যান তাঁরা।

নাহ, তবে এঘটনা বাস্তবে নয়, সবটাই ঘটতে চলেছে বাংলা ধারাবাহিক 'আলোর ঠিকানা'য়। আর সম্প্রতি তারই শ্যুটিং করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এদিন অঙ্কুশ পরেছিলেন কালো শেরওয়ানি। আর ঐন্দ্রিলার পরনে ছিল সোনালি রঙের গাউন। দুজনকেই বেশ গর্জাস দেখাচ্ছিল।

প্রসঙ্গত, ছোট পর্দায় নতুন করে জুটি বেঁধেছেন জন ভট্টাচার্য এবং দেবাদৃতা বসু। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'আলোর ঠিকানা'। সেখানেই জুটি বেঁধেছেন জন এবং দেবাদৃতা। এর আগে 'আলোছায়া' ধারাবাহিকে 'আলো'র চরিত্রে দেখা গিয়েছে দেবাদৃতাকে, আরও একবার টেলি পর্দার দর্শকদের কাছে 'আলো' হয়েই ফিরেছেন দেবাদৃতা। 

ধারাবাহিকের গল্প অনুযায়ী, বাবার স্বপ্ন পূরণ করাই আলোর মূল লক্ষ্য। বাবা তাঁকে সবসময় প্রথম হতে দেখতে চায়। তাই পড়াশোনা নিয়েই আলো ব্যস্ত থাকে। তবে হঠাৎই একদিন মেয়ের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে আসে আলোর বাবা।  তার বিয়ে ঠিক হয় শহরের একটি স্বনামধন্য ব্যাবসায়ী পরিবারের একটি ছেলের সঙ্গে। সে বাড়িতে চার ভাইয়ের মধ্যে প্রথম তিন জন বিবাহিত, বাড়ির ছোট ছেলের সঙ্গে আলোর বিয়ে ঠিক হয়ে। আলোর শ্বশুরবাড়িতে চলে উলটপূরাণ। সেখানে বাড়ির ব্যবসা সামলান বাড়ির তিন বউ। আর ভাইরা বাড়ির কাজকর্ম দেখভাল করেন। যদিও এর মধ্যেও রহস্য লুকিয়ে রয়েছে। জানা যাচ্ছে,  আলো যখন এই পরিবারের সত্যতা জানতে পারবে তখন তার জীবনের সামনে এসে পরে এক সংকট । কি করবে আলো? 'আলো'র জীবনের স্বাধীনতা, নিজের সন্মান, নিজের স্বপ্ন ও লড়াই নিয়েই এগোবে 'আলোর ঠিকানা'র গল্প।

প্রসঙ্গত, ২০১৭ সালে 'জয়ী' ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু করেন দেবাদৃতা বসু। ২০১৯ সালে 'আলোছায়া' ধারাবাহিকে দেখা যায় তাঁকে। পরে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'-তে অভিনয় করেন দেবাদৃতা। এবার ফিরছেন 'আলোর ঠিকানা' দিয়ে। এদিকে ২০১৩ সালে 'বোঝে না সে বোঝেনা' ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু করেন জন ভট্টাচার্য। পরে 'ঠিক যেন লাভ স্টোরি', 'নাগলীলা', 'রিমলি', 'মিঠাই'-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন জন। এদিকে 'আলোর ঠিকানা' ধারাবাহিকে জন এবং দেবাদৃতা ছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, শম্পা বন্দ্যোপাধ্যায়, দোলন রায়, রত্না ঘোষাল সহ আরও অনেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.