Raja Chanda-র তৈরি 'চক্রব্যূহ'-এ আটকে পড়তে চলেছেন Ankush

 ফের একবার রাজা চন্দের সঙ্গে জুটি বাঁধছেন অঙ্কুশ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2021, 08:59 PM IST
Raja Chanda-র তৈরি 'চক্রব্যূহ'-এ আটকে পড়তে চলেছেন Ankush

নিজস্ব প্রতিবেদন : কয়েকমাস আগেই পরিচালক রাজা চন্দের (Raja Chanda) হাত ধরে ম্যাজিশিয়ানের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন অঙ্কুশ (Ankush Hazra)। মুক্তি পেয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির 'ম্যাজিক'। ফের একবার রাজা চন্দের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। 

গত ১০ মে, রাজা চন্দ সহ টিমের আরও কয়েকজনের সঙ্গে ছবি পোস্ট করে অঙ্কুশ (Ankush Hazra) লিখেছিলেন, ''ফের একসঙ্গে কাজ করছি, ম্যাজিক-র পর আরও বড়কিছুর কথা ঘোষণা করতে চলেছি।'' যেমন বলা তেমনি কাজ, এবার 'চক্রব্যূহ'-র কথা ঘোষণা করলেন অঙ্কুশ। বৃহস্পতিবার হয়ে গেল ছবির শুভ মহরৎ। সেই ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, ''আমাদের পরবর্তী ছবি 'চক্রব্যূহ'-র মহরৎ। রোমাঞ্চকর যাত্রার প্রত্যাশায় রয়েছি।'' 

আরও পড়ুন-কেক কেটে আদরের বড় ছেলের জন্মদিন পালন Subhashree Ganguly-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

এবিষয়ে Zee ২৪ ঘণ্টার তরফে অঙ্কুশকে (Ankush Hazra) ফোন করা হলে তিনি বলেন, ''ছবির বিষয়ে এখনই বেশিকিছু বলতে পারবো না। কারণ, এখনও শেষপর্যায়ে চিত্রনাট্য লেখার কাজ চলছে। তবে এটুকু বলতে পারি এটা একটা ডার্ক থ্রিলার। অগস্টের শেষের দিকে শ্যুট শুরু হবে।'' এই ছবিতে অঙ্কুশের বিপরীতে কাকে দেখা যাবে সেবিষয়ে জিজ্ঞাসা করা হলে অভিনেতা বলেন, ''এখনও ফিমেল লিড ঠিক হয়নি, চিত্রনাট্য লেখার কাজ শেষ হলেই ঠিক হবে ওই চরিত্রটির জন্য কে উপযুক্ত, সেভাবেই বেছে নেওয়া হবে।''

অঙ্কুশ আরও জানান, রাজা চন্দের সঙ্গে আরও একটি ছবির কথা হয়েছে, যেটার শ্যুটিং ২০২২-এ শুরু হবে। সমাজের অন্ধবিশ্বাসকে বিষয়বস্তু করে তৈরি হবে ওই ছবি। তবে আপাতত 'চক্রব্যূহ'-ছবির কাজই শুরু করতে চলেছেন অভিনেতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.