Kashmir Files-র লাইন প্রোডিউসারের আত্মহত্যা, মর্মাহত Anupam Kher

শুক্রবার তাঁর আত্মহত্যা খবর জানান মর্মাহত অনুপম খের। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2021, 08:16 PM IST
Kashmir Files-র লাইন প্রোডিউসারের আত্মহত্যা, মর্মাহত Anupam Kher

নিজস্ব প্রতিবেদন : বলিউডে ফের দুঃসংবাদ। মৃত্যু হয়েছে 'কাশ্মীর ফাইলস' (Kashmir Files) ছবির লাইন প্রোডিউসার সারহানার। শুক্রবার তাঁর আত্মহত্যা খবর জানান মর্মাহত অনুপম খের (Anupam Kher)। জানা যাচ্ছে গত ৩০ জুন আত্মহত্যা করেন সারহানা।

গত বছরই উত্তরাখণ্ডের দেরাদুন ও মুসৌরিতে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত 'কাশ্মীর ফাইলস' (Kashmir Files) ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন অনুপম খের (Anupam Kher)। 'কাশ্মীর ফাইলস' ছবির সেটে সারহানার জন্মদিন সেলিব্রেশনের একটি ভিডিয়ো পোস্ট করে তাঁকে নিয়ে একটি লম্বা পোস্ট করেছেন অভিনেতা অনুপম খের। লিখেছেন, ''এই হল সারহানা। উনি হলেন  'কাশ্মীর ফাইলস' ছবির লাইন প্রোডিসার। গত বছর আমি দেরাদুন ও মুসৌরিতে ওই ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন। সেসময় গত ২২ ডিসেম্বর ছবির সেটেই সারহানার জন্মদিন পালন করা হয়। শ্যুটিংয়ের পর লকডাউনের কারণে ও নিজের বাড়ি আলিগড়ে ফিরে গিয়েছিল।''

অনুপম খের  (Anupam Kher) আরও লিখেছেন, ''সারহানা খুবই বুদ্ধিমতী, কাজের ক্ষেত্রে ভীষণই ভালো। ও আমার মায়ের জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছিল। পরে আমি ওকে ফোন করে মায়ের আশীর্বাদের কথা জানাই। কথা বলে ঠিকঠাকই মনে হয়েছিল। কিন্তু আজ ওর ফোন থেকে এই খবরটা পেয়ে আমি হতবাক, ভীষণই মর্মাহত।'' অনুপম খেরের কথায়, ''হতাশা তরুণ প্রজন্মকে ভীষণভাবে প্রভাবিত করছে। আমি ওর আত্মার শান্তি কামনা করি।''

আরও পড়ুন-বিচ্ছেদের পরও একসঙ্গে, Kashmir-এ শ্যুটিং স্পটে 'প্রাক্তন' Aamir-র পাশে Kiran

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Kher (@anupampkher)

অনুপম খেরের  (Anupam Kher) এই পোস্টের নিচে পরিচালক অশোক পণ্ডিত লিখেছেন, ''আমি বাকরুদ্ধ, আমার মনে আছে তুমি ওর বিষয়ে বলছিলে''। সোনি রাজদান লিখেছেন, ''শুনে মনটা খারাপ হয়ে গেল''। এমনই আরও অনেকেই সারহানার আত্মহত্যার খবরে বিস্ময় প্রকাশ করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.