Anupam-Piya Divorce: কেন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনুপম ও পিয়া?

২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। 

Updated By: Nov 11, 2021, 03:10 PM IST
Anupam-Piya Divorce: কেন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনুপম ও পিয়া?

নিজস্ব প্রতিবেদন: প্রেম, অভিমান, দুঃখ, বিচ্ছেদের গানে শ্রোতাদের প্রথম পছন্দ বরাবরই অনুপম রায় (Anupam Roy)। 'তুমি যাকে ভালোবাসো' থেকে শুরু করে 'আমি কী তোমায় বিরক্ত করছি', অনুপমের গানে বারংবার উঠে এসেছে মন ভাঙা, ঘর ভাঙার কাহিনি। এবার ঘর ভেঙেছে স্বয়ং তারই। বৃহস্পতিবার টুইটারে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। 

একটি বার্তায় তাঁরা লেখেন, 'আমরা, অনুপম এবং পিয়া, যৌথভাবে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। এরপর থেকে আমরা স্বাধীনভাবে বন্ধু হিসাবে জীবনকে এগিয় নিয়ে যাব। আমাদের একসঙ্গে এই যাত্রাপথ ছিল সুন্দর যেখানে রয়েছে অসংখ্য মনে রাখার মতো অভিজ্ঞতা ও আনন্দের স্মৃতি। আমাদের মধ্যে কিছু ব্যক্তিগত দুরত্বের কারণেই আমরা এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। যা আমাদের দুজনের ভবিষ্যতের জন্য়ই ভালো। তবে আমরা এখনও ঘনিষ্ঠ বন্ধু হিসাবে একে অপরের পাশে থাকব। আমরা আমাদের সকল বন্ধু, পরিবার ও শুভানুধ্যায়ীদের কাছে কৃতজ্ঞ, যাঁরা আমাদের প্রতিটি পদেক্ষেপে আমাদের পাশে ছিল। তাঁদের কাছে আমাদের অনুরোধ, আগামীদিনেও তাঁরা যেন আমাদের পাশে থাকেন এবং আমাদের ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান দিয়ে এই বদলে যাওয়া সম্পর্ক যেন মেনে নেন তাঁরা।'

আরও পড়ুন: Kangana In Love: প্রেমে পড়েছেন কঙ্গনা! কাকে মন দিলেন 'কুইন'?

আরও পড়ুন: Srabanti Chatterjee Quits BJP: বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিস্ফোরক টুইট শ্রাবন্তীর

এখনও অবধি অনুপমের এই সিদ্ধান্ত নিয়ে কোনও মন্তব্য করেননি টলিউডে তাঁর কাছের বন্ধুরা। প্রসঙ্গত ২০১৫ সালের ৬ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন অনুপম রায় ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তী। অনুপমের মতো পিয়াও একজন সংগীতশিল্পী। একসঙ্গে অনেক অনুষ্ঠানেই দেখা গেছে তাঁদের। এতোদিন তাঁদের দেখে ঘুণাক্ষরেও বোঝা যায়নি যে বিচ্ছেদের পথে রয়েছেন টলিউডের এই অন্যতম হ্যাপি কাপল। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.