''করণ প্রতারণা করেছেন, মিথ্যা বলেছেন'', বিচ্ছেদের কথা মেনে নিয়ে বিস্ফোরক Anusha Dandekar

করণের বিরুদ্ধে প্রতারণার অভিযোগও MTV লাভ স্কুলের প্রফেসর অনুষ্কা দান্ডেকর

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 3, 2021, 04:02 PM IST
''করণ প্রতারণা করেছেন, মিথ্যা বলেছেন'', বিচ্ছেদের কথা মেনে নিয়ে বিস্ফোরক Anusha Dandekar

নিজস্ব প্রতিবেদন : করণ তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। অবেশেষে মুখ খললেন টেলিভিশন ব্যক্তিত্ব তথা ভিজে অনুষ্কা দান্ডেকর। করণ কুন্দ্রার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা এর আগে একাধিরবার অস্বীকার করেছেন তিনি। তবে শেষপর্যন্ত সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টের মাধ্যমে বিচ্ছেদের কথা একপ্রকার স্বীকারই করে নিলেন অনুষ্কা। সঙ্গে করণের বিরুদ্ধে প্রতারণার অভিযোগও আনলেন তিনি। 

ঠিক কী লিখেছেন অনুষ্কা দান্ডেকর?

অনুষ্কা তাঁর পোস্টে RM Drake-এর একটি উদ্ধৃতি তুলে ধরেছেন। লিখেছেন, ভালোবাসা এভাবে দীর্ঘ যুদ্ধের মধ্যে দিয়ে চলতে পারে না। নিজের চিন্তাভাবনা তুলে ধরে অনুষ্কা লিখেছেন, তিনি এই সম্পর্কে থেকে নিজেকে এবং নিজের আত্মসম্মান হারিয়ে ফেলেছিলেন। অনুষ্কা দান্ডেকর লিখেছেন, ''সুতরাং এখানেই, বছর শেষ হওয়ার আগে। ... হ্যাঁ আমি তথাকথিত ভালোবাসার স্কুলের মতই সবকিছু পালন করেছি। হ্যাঁ আমিই তোমার ভালোবাসার স্কুলের অধ্যাপক ছিলাম, আমি যা কিছুই তোমার সঙ্গে ভাগ করে নিয়েছি, সবকিছু আমার হৃদয় থেকেই করেছি। আমি মনপ্রাণ দিয়ে ভালোবেসেছি। আমি ততক্ষণ তোমায় ছেড়ে যায়নি, যতক্ষণ পর্যন্ত আমার পক্ষে চেষ্টা করা সম্ভব ছিল। আমি লড়াই চালিয়ে গেছি। তবে আমিও মানুষ। এতে আমি নিজেকেও হারিয়েছি এবং আত্মসম্মানও হারিয়েছি। আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে এবং মিথ্যা বলা হয়েছে। আমি ক্ষমার অপেক্ষায় ছিলাম। যা কখনই আমার কাছে চাওয়া হয়নি। আমি শিখেছি। আসলে আমাকে ক্ষমা চাইতে হবে এবং নিজের কাছেই ক্ষমা চাইতে হবে। ...আমি বুঝতে শিখেছি, আর এর মাধ্যমেই আমি অনেকটা বড় হয়েছি। তবে আমি পজিটিভ থাকব।...''

আরও পড়ুন-libaug-এ গোপনে ছুটি কাটাচ্ছেন Katrina-Vicky? ধরে ফেললেন নেটিজেনরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anusha Dandekar (@vjanusha)

আরও পড়ুন-Hoichoi-এ ফিরছে ব্যোমকেশ, গল্প 'মগ্ন মৈনাক'

অনুষ্কার পাশে দাঁড়িয়েছেন তাঁর দিদি শিবানী দান্ডেকর। তিনি একটা ভালোবাসার ইমোজি শেয়ার করেছেন। এছাড়াও কুবরা সায়েত, আথিয়া শেঠি, আকাঙ্খা রঞ্জন কাপুর, অনন্যা বিড়লা সহ আরও অনেকেই অনুষ্কা দান্ডেকরের পাশে দাঁড়িয়েছেন। তাঁর পোস্টের নিচে কমেন্টও করেছেন। প্রসঙ্গত এর আগে বহুদিন ধরেই করণ কুন্দ্রার সঙ্গে অনুষ্কা দান্ডেকরের বিবাহ-বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল। তবে বারবারই অনুষ্কা বিষয়টি অস্বীকার করে গিয়েছিলেন। অবশেষে নিজেই মুখ খুললেন তিনি। 

প্রসঙ্গত অনুষ্কা-করণ MTV-তে একটি শো পরিচালনা করতেন যার নাম ছিল 'লাভ স্কুল'। যেখানে কীভাবে দম্পতিদের নিজেদের মধ্যে আসা নানান সমস্যা সামাল দিতে হবে সেবিষয়েই আলোচনা হত।

.