প্রযোজক অনুষ্কার নায়ক এবার আয়ুষ্মান খুরানা

অভিনয়ের পাশাপাশ চুটিয়ে প্রযোজনার কাজটাও করে যেতে চান অনুষ্কা শর্মা। 'NH10'-এর দারুণ সাফল্যের পর প্রযোজক অনুষ্কা এবার আনতে চলেছেন নতুন সিনেমা। এবার আর থ্রিলার নয়। এবার একেবারে রোমান্টিক কমেডি হতে চলেছে প্রযোজক অনুষ্কার দ্বিতীয় ছবি। এই সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করবেন ভিকি ডোনার খ্যাত আয়ুষ্মান খুরানা। নায়িকার ভূমিকায় থাকছেন মিস শর্মা। শোনা যাচ্ছে এই সিনেমায় ক্যামিও কোনও চরিত্রে অভিনয় করতে পারেন 'রব নে বনা দিয় জোড়ি হ্যায়' থেকে বলিউডে অভিষেক হওয়া এই নায়িকার।

Updated By: Dec 21, 2015, 08:47 PM IST
প্রযোজক অনুষ্কার নায়ক এবার আয়ুষ্মান খুরানা

ওয়েব ডেস্ক: অভিনয়ের পাশাপাশ চুটিয়ে প্রযোজনার কাজটাও করে যেতে চান অনুষ্কা শর্মা। 'NH10'-এর দারুণ সাফল্যের পর প্রযোজক অনুষ্কা এবার আনতে চলেছেন নতুন সিনেমা। এবার আর থ্রিলার নয়। এবার একেবারে রোমান্টিক কমেডি হতে চলেছে প্রযোজক অনুষ্কার দ্বিতীয় ছবি। এই সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করবেন ভিকি ডোনার খ্যাত আয়ুষ্মান খুরানা। নায়িকার ভূমিকায় থাকছেন মিস শর্মা। শোনা যাচ্ছে এই সিনেমায় ক্যামিও কোনও চরিত্রে অভিনয় করতে পারেন 'রব নে বনা দিয় জোড়ি হ্যায়' থেকে বলিউডে অভিষেক হওয়া এই নায়িকার।

এদিকে, অনুষ্কা এখন ব্যস্ত করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার কাজে। তবে প্রযোজক হিসেবে অনুষ্কা আরও একটা থ্রিলার বানানোর পরিকল্পনায় আছেন।  

.