ওদের কুকুর বললে রেগে যায় অনুষ্কা, সোনাক্ষী

বলিউডের দুই ফেম। অনুষ্কা, সোনাক্ষী। উঠতি নায়িকাদের মধ্যে এরা দুজনেই এক অপরের প্রতিদ্বন্দ্বী। কিন্তু একটা বিষয়ে দু জনেই আবার একমত। পোষ্যকে কখনই 'কুকুর' বলা যাবে না। অনুষ্কার পোষ্য একটি ল্যাব। অনুষ্কা তাঁর ৬ মাসের ল্যাবের নাম রেখেছেন 'ডুড'। শুটিংয়ে যত ব্যস্তই থাকুন না কেন 'ডুড'কে চোখে হারান এই বলিউড তারকা। নিজের টুইটারে ডুডকে নিয়ে ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, "আমি আমার লাভের সঙ্গে আবার এক হয়েছি। আমের চোখের মণি"। যা দেখে অনুষ্কার বন্ধুরা মজা করে বলছেন, ডুডের প্রেমে ডুবে থাকলে বিরাট আবার রাগ করবে না তো?

Updated By: Sep 20, 2015, 03:41 PM IST
ওদের কুকুর বললে রেগে যায় অনুষ্কা, সোনাক্ষী

ওয়েব ডেস্ক: বলিউডের দুই ফেম। অনুষ্কা, সোনাক্ষী। উঠতি নায়িকাদের মধ্যে এরা দুজনেই এক অপরের প্রতিদ্বন্দ্বী। কিন্তু একটা বিষয়ে দু জনেই আবার একমত। পোষ্যকে কখনই 'কুকুর' বলা যাবে না। অনুষ্কার পোষ্য একটি ল্যাব। অনুষ্কা তাঁর ৬ মাসের ল্যাবের নাম রেখেছেন 'ডুড'। শুটিংয়ে যত ব্যস্তই থাকুন না কেন 'ডুড'কে চোখে হারান এই বলিউড তারকা। নিজের টুইটারে ডুডকে নিয়ে ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, "আমি আমার লাভের সঙ্গে আবার এক হয়েছি। আমের চোখের মণি"। যা দেখে অনুষ্কার বন্ধুরা মজা করে বলছেন, ডুডের প্রেমে ডুবে থাকলে বিরাট আবার রাগ করবে না তো?

নিজের পোষ্যকে নিয়ে বেশ পোজেজিভ সোনাক্ষীও। সময় পেলেই সময় দেন নিজের পোষ্য কুরোকে। কখনও ফিটারে করে দুধ খাওয়ানো আবার কখনও খেলতে খেলতে কুরোর মুখের ভেতর আঙ্গুল ঢুকিয়ে দেন সোনাক্ষী। কুরোর গায়ের রঙ কালো। সোনাক্ষী কুরোর ওই কালো রঙ্গেই যে আলো খুঁজে পেয়েছেন তাঁর প্রমাণও তিনি নিজেই দিয়েছেন। টুইটে সোনাক্ষী নিজের পোষ্যর ছবি পোস্ট করে লিখেছেন, "কালা হে পর দিলওয়ালা হে"।   

.