Aparajita Adhya: ওয়েস্টার্ন পোশাকে ফ্রি স্টাইল নাচে বাজিমাত 'লক্ষ্মী কাকিমা' অপরাজিতার, দেখুন ভিডিও

অপরাজিতা আঢ্য(Aparajita Adhya) একজন অভিনেতার পাশাপাশি নৃত্যশিল্পী। এমনকি নাচের প্রশিক্ষণও দেন তিনি। অপরাজিতা যে ভালো নাচেন তা আগেই দেখেছেন তাঁর ফ্যানেরা।

Updated By: Mar 7, 2022, 07:27 PM IST
Aparajita Adhya: ওয়েস্টার্ন পোশাকে ফ্রি স্টাইল নাচে বাজিমাত 'লক্ষ্মী কাকিমা' অপরাজিতার, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা, তাঁর অভিনয়ের জোরে সবক্ষেত্রেই তিনি সমান জনপ্রিয়। আপাতত তাঁর নতুন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar) নিয়ে ব্যস্ত অভিনেতা, তিনি অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। প্রথম দিন থেকেই টিআরপি তালিকার প্রথম দশে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। তার জেরেই ক্লান্ত অপরাজিতা। কিন্তু ক্লান্তিতে দমে যাওয়ার পাত্রী নন তিনি, তাই ক্লান্তি থেকে মুক্তির পথও খুঁজে বের করেছেন তিনি।

অপরাজিতা আঢ্য একজন অভিনেতার পাশাপাশি নৃত্যশিল্পী। এমনকি নাচের প্রশিক্ষণও দেন তিনি। অপরাজিতা যে ভালো নাচেন তা আগেই দেখেছেন তাঁর ফ্যানেরা। লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সেট থেকেই সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটা রিল বানিয়েছেন অপরাজিতা। এবার মাধুরী দীক্ষিতের(Madhuri Dixit) গানে তাক লাগালেন অভিনেতা। 

এ.আর.রহমানের(A.R.Rahman) সুর করা কে সরা সরা(K Sera Sera) গানে অভূতপূর্ব নেচেছিলে মাধুরী দীক্ষিত। সেই নাচ কোরিওগ্রাফি করেছিলেন প্রভু দেবা(Prabhu Deba)। এবার সেই গানেই নিজস্ব কোরিওগ্রাফিতে নাচলেন অপরাজিতা। পরনে ছিল কালো চিনোস ও কালো লং টপ। ফ্রি স্টাইলে অপরাজিতার নাচে মুগ্ধ নেটিজেনরা। সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লেখেন, 'যখন আমি খুব ক্লান্ত থাকি।' বোঝাই যাচ্ছে, অপরাজিতা ক্লান্তি দূর করতে নাচকেই বেছে নেন। 

আরও পড়ুন: Sourav Ganguly- Mismee das: অভিনয় থেকে বিদায়, এই সিদ্ধান্ত কেন নিলেন মিশমি? সৌরভকে জানালেন অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.