AR Rahman: হঠাৎ কৃষ্ণকীর্তনে মজলেন কেন এ আর রহমান? দুবাইয়ের বাড়িতে বসল আসর...

AR Rahman: ক'দিন আগেই তাঁকে নিয়ে ঝড় বয়ে গিয়েছে। নজরুল ইসলামের 'কারার ওই লৌহকপাটে'র রিক্রিয়েশন বা রেন্ডিশেন মনঃপূত হয়নি আমবাঙালি থেকে রসজ্ঞদের। এবার রহমানকে দেখা গেল কীর্তনের আসরে!

Updated By: Dec 10, 2023, 05:48 PM IST
AR Rahman: হঠাৎ কৃষ্ণকীর্তনে মজলেন কেন এ আর রহমান? দুবাইয়ের বাড়িতে বসল আসর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক'দিন আগেই তাঁকে নিয়ে ঝড় বয়ে গিয়েছে। নজরুল ইসলামের 'কারার ওই লৌহকপাটে'র রিক্রিয়েশন বা রেন্ডিশেন মনঃপূত হয়নি আমবাঙালি থেকে রসজ্ঞদের। এহেন এ আর রহমানকে এবার দেখা গেল বাড়িতে কীর্তনের আসর বসাতে। 

আরও পড়ুন: KIFF 2023 | Pavel Lungin: পুতিনের সমর্থক পাভেল ঢুকতে পারেন না ইউক্রেনে! তোমার মন নাই লুঙ্গিন?

দুবাইয়ে নিজের বাড়িতে এ আর রহমান সম্প্রতি কীর্তনের আসর বসিয়েছিলেন। এই অনুষ্ঠানের একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়া মাত্র ভিডিয়োটি দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। সেই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রহমান কৃষ্ণের নামগানে রীতিমতো মজে গিয়েছেন। তাঁকে আঙুলে তাল দিতেও দেখা

গিয়েছে।

আরও পড়ুন: Remembering Tilak Maharaj: সুরে-শোকে-শ্রীখোলে স্মরণ লোকসাধক শ্মশানবাসী তিলক মহারাজকে...

সম্প্রতি 'পিপা' ছবি ঘিরে বিতর্কের কেন্দ্রে ছিলেন এ আর রহমান। প্রথম বিতর্কের কারণ ছবিটিতে ব্যবহৃত নজরুলের বিখ্যাত গান 'কারার ওই লৌহকপাট'। ছবিটিতে গানটি যেভাবে গাইয়েছেন রহমান তা একেবারেই মূলানুগ নয়। তবে এ ছাড়াও বিতর্ক ছিল। মিগজাউমের সময়ে ছবিটি রিলিজ হওয়ায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.