আরহান যেন 'ম্যায়নে প্যার কিয়া'-র সলমন, বললেন আরবাজ খানের বান্ধবী

সম্প্রতি আরহান সম্পর্কে এমনই মন্তব্য করেন আরবাজ খানের বান্ধবী জর্জিয়া অ্যান্দ্রিয়ানি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2019, 07:06 PM IST
আরহান যেন 'ম্যায়নে প্যার কিয়া'-র সলমন, বললেন আরবাজ খানের বান্ধবী

নিজস্ব প্রতিবেদন: আররানকে দেখতে এক্কেবারে সলমন খানের মতো। সলমন খানের ম্যায়নে প্যার কিয়া-র লুকের সঙ্গে মিলে যায় আরহানের বর্তমান চেহারা। সম্প্রতি (Arbaaz Khan) আরবাজ খানের ছেলে আরহানের সম্পর্কে এমনই মন্তব্য করেন জর্জিয়া অ্যান্দ্রিয়ানি।

আরও পড়ুন : জলে নেমে ফটোশ্যুট করলেন অন্তঃসত্ত্বা কল্কি, দেখুন বলিউড অভিনেত্রীকে
তিনি বলেন, আরহান খুব ভাল ছেলে। আরবাজ খানের মতোই একজন ভাল মানুষ হল আরহান। পাশপাশি ম্যায়নে প্যার কিয়া-র সময় সলমন খান-কে যেমন দেখতে ছিল, বর্তমানে আরহানকে দেখলে তেমনই মনে হয় বলে জানান আরবাজের বান্ধবী (Giorgia Andriani) জর্জিয়া। পাশাপাশি তাঁর সঙ্গে আরহানের খুব ভাল সম্পর্ক বলেও জানান মডেল অভিনেত্রী জর্জিয়া অ্যান্দ্রিয়ানি।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদ, কেমন আছে ছেলে আরহান, মুখ খুললেন আরবাজ খান
এদিকে (Malaika Arora) মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের সময় থেকে আরহান সবকিছু বুঝতে শিখে যায়। তাঁকে নতুন করে কিছু বুঝিয়ে দিতে হয়নি বলে সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জানান আরবাজ খান।
অন্যদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদর পর আরবাজ কি শিগগিরই জর্জিয়ার সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসবেন? আরবাজকে সম্প্রতি এমন প্রশ্ন করা হলে, বিরক্ত হয়ে যান তিনি। আরবাজ জানান, জর্জিয়ার সঙ্গে তিনি ডেট করছেন, এ কথা সত্যি। ফলে জর্জিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলে, তা সবাই জানতে পারবেন। এতে লুকোচুরির কিছু নেই বলে স্পষ্ট জানান (Salman Khan) সলমন খানের ভাই।

 

.