রণবীর কাপুরের জন্যই ভেঙে গেল অর্জুনের সম্পর্ক?

করণ জহরের শো-এ অকপট অর্জুন 

Updated By: Nov 26, 2018, 11:03 AM IST
রণবীর কাপুরের জন্যই ভেঙে গেল অর্জুনের সম্পর্ক?

নিজস্ব প্রতিবেদন : 'কফি উইথ করণ'-এ তারকাদের আনাগোনা এবং তাঁদের একের পর এক বিস্ফোরণ যেন পেজ থ্রি-র পাতাকে বর্তমানে সরগরম করে তুলেছে। কখনও অর্জুন কাপুরের সঙ্গে কার সম্পর্ক আছে কি না? কখনও সারা আলি খান কাকে বিয়ে করতে চান? কখনও করিনা যখন জিমে যান, সইফ তখন কী করেন? এ হেন নানা ধরনের রংবেরঙের প্রশ্নে সরগরম বি টাউন। আর এবার রণবীর কাপুরের বিষয়ে অর্জুন কাপুর কি বললেন জানেন?

আরও পড়ুন :  'তোমার সঙ্গে অবিচ্ছেদ্দ সম্পর্ক',প্রাক্তনের ভালবাসায় মুগ্ধ হৃত্বিক!
সম্প্রতি বোন জাহ্নবী কাপুরের সঙ্গে 'কফি উইথ করণ'-এ হাজির হন অর্জুন কাপুর। সেখানে করণ জহরের একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় হয় তাঁদের। কখনও ঈশানের সঙ্গে জাহ্নবী 'ডেট' করছেন কি না বলে শ্রী-কন্যাকে প্রশ্ন করা হয়? আবার কখনও বেশ কঠিন প্রশ্নে কুপোকাত করে দেওয়া হয় বনি কাপুরের ছেলেকে। এসবের মধ্যে হঠাত করেই করণ জহর প্রশ্ন করে বসেন, বরুণ ধাওয়ান না রণবীর সিং, কার কাছ থেকে সম্পর্কের বিষয়ে পরামর্শ নিতে চান? সঞ্চালকের প্রশ্নের উত্তরে অর্জুন বলেন, 'আপনি কি পাগল? বরুণ ধাওয়ান, রণবীর সিং-এর কাছ থেকে সম্পর্ক নিয়ে পরামর্শ? কখনওই না।' এরপর অর্জুন কাপুর থেকে থেকেই জানান, তিনি একবার রণবীর কাপুরের কাছ থেকে পরামর্শ চেয়েছিলেন। ওই সময় রণবীর বলেন, 'তুমি যদি সম্পর্ক নিয়ে অখুশি থাক, তাহলে শেষ করে দাও সেই সম্পর্ক।'

আরও পড়ুন : করিনাকে 'হিংসে' করা বন্ধ করুন, খোঁচা শাহিদ-পত্নী মীরাকে
রণবীর কাপুরের পরামর্শ অনুযায়ী, ওই সময় অর্জুন নাকি তাঁর তত্কালীন বান্ধবীকে ফোন করেন এবং পরদিন তাঁর সঙ্গে দেখা করেন। দেখা করার সময়ই স্পষ্ট জানিয়ে দেন, তিনি তাঁর সঙ্গে খুশি নন। বিচ্ছেদের পর প্রায় ৭ দিন ধরে তিনি আফসোস করেছিলেন বলেও জানান অর্জুন কাপুর। আর সেই কারণেই, এই মুহূর্তে তিনি আরও কাছ থেকে সম্পর্কের বিষয়ে কোনও পরামর্শ নিতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন অর্জুন কাপুর। পাশাপাশি তিনি আরও বলেন, এই সময়ের অভিনেতারা সম্পর্ক নিয়ে একে অপরকে কখনওই সঠিক পরামর্শ দিতে পারেন না।

আরও পড়ুন : প্রথম রিসেপশনের পরই 'গুরুতর' অভিযোগ দীপিকার বিরুদ্ধে? সমালোচনায় বিদ্ধ 'মস্তানি'


প্রসঙ্গত বর্তমানে মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অর্জুন কাপুর। ১২ বছরের বড় মালাইকাকে বিয়ে করে অর্জুন ঘরে নিয়ে যেতে চান বলেও যাচ্ছে শোনা। শুধু তাই নয়, মালাইকার সঙ্গে থাকার জন্য তাঁরা দু'জনে একটি বাড়িও কিনেছে বলে শোনা যাচ্ছে গুঞ্জন। যদিও এ বিষয়ে তাঁরা কেউই মুখ খোলেননি। তবে মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কের আগে সলমন খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে জড়ান অর্জুন কাপুর।

.