বড়সড় অঘটন অর্জুন রামপালের জীবনে

সোশ্যাল সাইটে এই খবর জানান অভিনেতা 

Updated By: Oct 29, 2018, 03:31 PM IST
বড়সড় অঘটন অর্জুন রামপালের জীবনে

নিজস্ব প্রতিবেদন : ক্যান্সারের সঙ্গে লড়াই শেষ পর্যন্ত থেমে গেল। চলে গেলেন অর্জুন রামপালের মা জেন রামপাল। শনিবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অর্জুনের মা। বলিউড অভিনেতার মা-কে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন বি টাউনের একাধিক সেলিব্রিটি। যার মধ্যে ছিলেন হর্ষবর্ধন রানে, কিম শর্মা, পরিচালক অভিষেক কাপুর, তাঁর স্ত্রী প্রজ্ঞা কাপুর সহ অন্যরা। অর্জুনের মা-কে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন মেহর জেসিয়াও। অর্জুনের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকা সত্ত্বেও প্রাক্তন স্বামীর মা-কে শেষ বিদায় জানাতে হাজির হন মেহর। সেই সঙ্গে অর্জুন-মেহরের দুই মেয়েও হাজির হন বিদায়বেলায়।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে ঘনিষ্ঠতা, বিয়ে নিয়ে কেন মত পাল্টাচ্ছেন অর্জুন!

সোশ্যাল সাইটে মায়ের ছবি দিয়ে, জেন রামপালের মৃত্যুর খবর জানান অর্জুন। তিনি বলেন, গত ২৭ অক্টোবর বিকেলে অমৃতলোকে পাড়ি দেন জেন রামপাল। দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন অর্জুনের মা। শেষ পর্যন্ত শনিবারই তাঁর মৃত্যু হয়। অর্জুন রামপালের মা-কে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হন বলিউড অভিনেতার বর্তমান বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসও।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি অর্জুন রামপালের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যান মেহর জেসিয়া। শোনা যায়, বেশ কিছুদিন ধরেই অর্জুনের সঙ্গে মেহরের সম্পর্কের অবনতি হচ্ছিল। এমনকী, বলিউড অভিনেতার সঙ্গে তাঁর স্ত্রী মেহরের অশান্তির জেরে পাড়া প্রতিবেশীরাও অসন্তুষ্ট হচ্ছিলেন। অর্জুন এবং মেহরের চিত্কারে তাঁদের শান্তিও বিঘ্নিত হচ্ছিল বলে খবর পাওয়া যায়। আর এসবের জেরেই শেষ পর্যন্ত দীর্ঘদিনের সম্পর্কে ছেদ টেনে বেরিয়ে যান অর্জুন, মেহর। 

হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে সম্পর্কের জেরেই অর্জুনের সঙ্গে মেহরের বিচ্ছেদ হয়েছে বলে প্রথমে মনে করা হলেও, শেষে জানা যায়, গ্য়াব্রিয়েলা নামে এক বিদেশিনীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অর্জুন।

.