NCBর সমন পেয়েও জিজ্ঞাসাবাদের জন্য হাজির হলেন না Arjun Rampal

আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত সময় চেয়ে নিয়েছেন অর্জুন। বুধবার NCB-র তরফেই একথা জানানো হয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 16, 2020, 06:15 PM IST
NCBর সমন পেয়েও জিজ্ঞাসাবাদের জন্য হাজির হলেন না Arjun Rampal

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় NCB-র সমন পেয়েও হাজির হলেন না অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)। আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত সময় চেয়ে নিয়েছেন অর্জুন। বুধবার NCB-র তরফেই একথা জানানো হয়েছে। 

NCB-র এক আধিকারিক বুধবার ANI-কে জানান, ''অর্জুন রামপাল NCB-র দফতরে হাজিরা দেওয়ার জন্য আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত সময় চেয়ে নিয়েছেন।'' গত মঙ্গলবারই অর্জুনের কাছে সমন পাঠিয়েছিল NCB। মাদক মামলায় গত ১৩ নভেম্বর NCB-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন অর্জুন (Arjun Rampal)। শুধু অর্জুনকেই নয়, গত ১২ নভেম্বর অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে (Gabriella Demetriades) ও জিজ্ঞাসাবাদ করে NCB।

আরও পড়ুন-Bollywood : মেয়ে রেনের সঙ্গে যা ঘটছে, তাতে বেজায় চটলেন Sushmita Sen

এদিকে এই মামলায় অর্জুনের বন্ধু পল বার্টেলকেও গ্রেপ্তার করেছে এনসিবি।  এদিকে মঙ্গলবারই মুম্বইয়ের বিশেষ NDPS আদালত বলিউড গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের (Gabriella Demetriades)  ভাই, আগিসিলায়োস ডেমেট্রিয়াডেস সহ আরও দু'জনের জামিন মঞ্জুর করেছে। প্রসঙ্গত প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput) মৃত্যুর মামলার তদন্তের প্রসঙ্গ ধরে উঠে আসে বলিউডের সঙ্গে মাদক যোগের বিষয়টি।

প্রসঙ্গত, গত নভেম্বরেই অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি চালিয়েছিল NCB। সেসময়ই মুম্বইয়ের খার, বান্দ্রা, অন্ধেরি সহ বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়। তবে অর্জুনের বাড়ি বা অফিস থেকে মাদক উদ্ধার হয়েছিল কিনা, সেসময় সেবিষয়ে NCBর তরফে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন-Bollywood-এর গানে পাহাড়ের কোলে জমিয়ে নাচলেন Sandipta Sen

.