Aryan Khan Drug Case: পিছিয়ে গেল শুনানি, আপাতত জেল হেফাজতেই Shah Rukh পুত্র

মুম্বই সেশন কোর্টে জামিনের আর্জি জানান আরিয়ান খানের আইনজীবী। 

Updated By: Oct 11, 2021, 05:46 PM IST
Aryan Khan Drug Case: পিছিয়ে গেল শুনানি, আপাতত জেল হেফাজতেই Shah Rukh পুত্র

নিজস্ব প্রতিবেদন: সোমবার মাদক মামলায় মুম্বই সেশন কোর্টে জামিনের আর্জি জানান আরিয়ান খানের (Aryan Khan) আইনজীবী সতীশ মানশিণ্ডে। গত বৃহস্পতিবার আরিয়ান খানকে ১৪ দিনের জেলা হেফাজতের আদেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। সেদিনই ঐ আদালতে অন্তবর্তী জামিনের আবেদন করেন আরিয়ান খান। পরের দিন সেই আবেদন খারিজ করেছিল আদালত। এরপরই সোমবার সেশন কোর্টে জামিনের আবেদন জানায়। এদিন আদালতে আরিয়ানের আইনজীবী প্রশ্ন তোলেন কেন এতোদিন গ্রেফতারির পরেও মাত্র একদিন আরিয়ানকে  জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। ইতিমধ্যেই কেটে গেছে সাতদিন আরও সাতদিন আরিয়ানের হেফাজত চেয়েছে তাঁরা। সোমবার মুম্বই সেশন কোর্টের বিচারক জানান, আগামী বুধবার অবধি জেল হেফাজতেই থাকছেন আরিয়ান খান। বুধবার তাঁর আগামী শুনানি। 

আরও পড়ুন: Pori Moni: অবশেষে স্থায়ী জামিন পেলেন বাংলাদেশের নায়িকা পরীমণি

গত ২ অক্টোবর এক প্রমোদতরীর মাদক পার্টি থেকে আটক করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। দীর্ঘ ১৬ ঘন্টা জিজ্ঞাসাবেদের পর গ্রেফতার করা হয় তাঁকে। আরিয়ান সহ আরও সাতজনকে সেদিন গ্রেফতার করে এনসিবি। এরপর ম্য়াজিস্ট্রেট কোর্টে একের পর এক জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী। কিন্তু নানা কারণেই বারংবার বাতিল হয় সেই আবেদন। গত বৃহস্পতিবার আরিয়ান সহ আটজনকে ১৪ দিনের আইনবিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপরই সোমবার মুম্বই সেশন কোর্টে জামিনের আবেদন করেন আরিয়ান খান। এনসিবির তরফ থেকে জানানো হয়, ইতিমধ্যেই আরিয়ান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টকে জিজ্ঞাসাবাদের পর এই মামলায় সব মিলিয়ে গ্রেফতার করা হয়েছে মোট ২০ জনকে। তার মধ্যে রয়েছেন দুই বিদেশি মাদকপাচারকারীও। আরিয়ান ও আরবাজের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ রয়েছে বলে দাবি করে এনসিবি। তাঁদের জেরা করেই এই চক্রের শিকড়ে পৌঁছানো যাবে বলে আদালতে জানায় এনসিবি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.