বলিউডি ইনিংসের শুরুতেই হোলির রঙে মাতলেন ব্রেট লি

বলিউডে এর আগে বহু ক্রিকেটার নিজেদের লাক ট্রাই করেছেন। বেশিরভাগই অবসরের পর কেউ কেউ আবার খেলতে খেলতেই। কিন্তু, ২২গজে যে যতই রুস্তমি করুন না কেন, এখনও পর্যন্ত রুপোলী পর্দায় কেউই তেমন কামাল করে উঠতে পারেননি। তবে, এই প্রথমবার টিনসেল টাউনে হিরোগিরি করতে আসছেন একজন বিদেশী প্লেয়ার। ইন্ডো-অস্ট্রেলিয়ান রোম্যান্টিক কমেডি 'আনইন্ডিয়ান'-এ দেখা যাবে প্রাক্তন এই অসি পেসারকে। ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন লি। এতদিন ব্যস্ত ছিলেন ক্রিকেট কমেন্ট্র, ব্যবসা আর নিজের মিউজিক ব্যান্ড নিয়ে। এবার ৩৭ বছরের লি এক্সপ্রেসকে ছুটতে দেখা যাবে বড় পর্দায়।

Updated By: Mar 9, 2015, 05:11 PM IST
বলিউডি ইনিংসের শুরুতেই হোলির রঙে মাতলেন ব্রেট লি

ওয়েব ডেস্ক: বলিউডে এর আগে বহু ক্রিকেটার নিজেদের লাক ট্রাই করেছেন। বেশিরভাগই অবসরের পর কেউ কেউ আবার খেলতে খেলতেই। কিন্তু, ২২গজে যে যতই রুস্তমি করুন না কেন, এখনও পর্যন্ত রুপোলী পর্দায় কেউই তেমন কামাল করে উঠতে পারেননি। তবে, এই প্রথমবার টিনসেল টাউনে হিরোগিরি করতে আসছেন একজন বিদেশী প্লেয়ার। ইন্ডো-অস্ট্রেলিয়ান রোম্যান্টিক কমেডি 'আনইন্ডিয়ান'-এ দেখা যাবে প্রাক্তন এই অসি পেসারকে। ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন লি। এতদিন ব্যস্ত ছিলেন ক্রিকেট কমেন্ট্র, ব্যবসা আর নিজের মিউজিক ব্যান্ড নিয়ে। এবার ৩৭ বছরের লি এক্সপ্রেসকে ছুটতে দেখা যাবে বড় পর্দায়।

ব্রেট লির বলিউড প্রীতি সর্বজনবিদিত। নিজে মুখেই বহুবার সে কথা স্বীকারও করেছেন তিনি। বেশ কয়েক বছর আগে থেকেই বলিউডি অভিনয় ইনিংস শুরু করার ইচ্ছা প্রকাশ করে আসছেন তিনি।

একটি সূত্রে খবর ''ব্রেট বহুদিন ধরেই সিনেমায় অভিনইয় করার প্রস্তাব পাচ্ছিলেন। কিন্তু সে সময়ে ক্রিকেটেই বেশি মনোযোগ দিতে চেয়েছিলেন তিনি। ক্রিকেটের প্রতি তাঁর প্যাশন এতটাই ছিল যে সে সময়ে তিনি বড় পর্দা থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। অবসরের পরে বেশ কিছুটা সময় তিনি ভারতে কাটিয়ে ছিলেন। সেই সময় ভারতীয় বংশোদ্ভুত অস্ট্রেলীয় পরিচালক ও লেখক অনুপম শর্মা তাঁকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। অনুপমের স্ক্রিপ্ট পড়ে খুব পছন্দ হয় লির। বলিউডে নয়া ইনিংস শুরু করতে তিনি রাজি হয়ে যান। এই রোম্যান্টিক কমেডিতে ব্রেট লির বিপরীতে তনিষ্ঠা চ্যাটার্জিকে অভিনয় করতে দেখা যাবে।''

ব্রেট লির বলিউড অভিষেক স্মরণীয় করে রাখতে এই ছবিতে একটি হোলি খেলার দৃশ্য রাখা হয়েছে। সূত্রটি জানিয়েছে ''এই প্রথম ভারতের এই রঙের উৎসবে মনের আনন্দে মাতলেন এক অসি ক্রিকেটার। শ্যুটিং চলার সময় নানা রঙে রঙিন হয়ে বেজায় খুশি লি। হোলির আচার পদ্ধতি, ইতিহাস নিয়ে তিনি এতটাই উৎসাহী ছিলেন যে সেটে উপস্থিত সবাই খুশি মনে তাঁকে এই উৎসবের কারণ জানাতে উঠে পড়ে লাগেন।''

 

.