'প্রাক্তন' সিদ্ধার্থ মালহোত্রাকে এড়াতে রণবীরের পিছনে দৌড়লেন আলিয়া!

এমনকি দুজন দুজনের থেকে আলাদা হওয়ার পর একে অপরকে এড়িয়ে যেতেই বেশি দেখা যায়। 

Updated: Jan 11, 2019, 04:50 PM IST
'প্রাক্তন' সিদ্ধার্থ মালহোত্রাকে এড়াতে রণবীরের পিছনে দৌড়লেন আলিয়া!

নিজস্ব প্রতিবেদন: বিচ্ছেদ হলেও প্রাক্তন প্রেমিকের সঙ্গে যোগাযোগ রাখা, বন্ধুত্ব রাখা কোনওটাই বলিউডে নতুন নয়, তবে অনেকক্ষেত্রেই আবার এমনটাও ঘটে 'প্রাক্তন'-এর মুখোমুখি হলে তাঁদের এড়িয়ে চলাই শ্রেয় বল মনে করেন অনেকে। আলিয়া ভাট-সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে যে এককালে প্রেম ছিল একথা প্রায় বি-টাউনের সকলেরই জানা। যদিও আলিয়া বা সিদ্ধার্থ কেউই কোনওদিন তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি, আবার অস্বাকীরও করেননি। এমনকি দুজন দুজনের থেকে আলাদা হওয়ার পর একে অপরকে এড়িয়ে যেতেই বেশি দেখা যায়। 

যদিও আলিয়া অবশ্য একবার বলেই বসেছিলেন, 'সিদ্ধার্থ' নামটাই যা সুন্দর, গৌতম বুদ্ধের নাম। বাকি আর কিছু নয়। শোনা যায় জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতাই নাকি মেনে নিতে পারেননি আলিয়া। সেকারণেই সিদ্ধার্থের থেকে সরে আসেন তিনি। তবে আজকাল রণবীর কাপুরের প্রেমে পড়ার পর আলিয়া সিদ্ধার্থকে এড়িয়ে চলতেই পছন্দ করছেন। কিছুদিন আগে শাহরুখ-গৌরীর 'মন্নত'-এ আয়োজিত দিওয়ালি পার্টিতেও সিদ্ধার্থকে এড়িয়ে চলতে দেখা গিয়েছিল আলিয়া। আবার বৃহস্পতিবার যখন একই বিমানে সব বলি তারকারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গেলেন, তখনও আলিয়া সিদ্ধার্থের সঙ্গে সবসময় দূরত্ব বজায় রাখলেন। করণ জোহরের করা ভিডিওতে দেখা গেছে রণবীর কাপুরের ঠিক বিপরীতের সিটে বসেছিলেন আলিয়া, একতা ও ভূমি। আর সিদ্ধার্থ তাঁদের থেকে বেশকিছুটা দূরে রাজকুমার রাওয়ের সঙ্গে বসেছিলেন।

আরও পড়ুন-আলিয়া একটা 'গুন্ডি', মেয়েকে নিয়ে কেন এমন বললেন বাবা মহেশ ভাট?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তারপর বিমানে ওঠা নামা সব ক্ষেত্রেই যাওয়া আসা সবক্ষেত্রেই আলিয়ার চোখমুখ বুঝিয়ে দিল যে তিনি সিদ্ধার্থ মালহোত্রাকে এড়িয়ে চলছেন। সিদ্ধার্থকে পিছনে আসতে দেখে রণবীর কাপুরের পিছন পিছন দৌড়তেও দেখা গেল আলিয়াকে। আলিয়া এদিন রণবীরকে কোনওভাবেই কাছ ছাড়া করতে চাইছিলেন না। দেখুন সেই সব ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

চলতি বছরই নাকি রণবীর কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলবেন আলিয়া ভাট? রণবীর কাপুরের মা নিতু কাপুরের অনুরোধেই নাকি এই সিদ্ধান্ত নিতে চলেছেন আলিয়া? বি টাউনের খবর, নিতু কাপুর নাকি শিগগিরই ছেলের সংসার গুছিয়ে দিতে চাইছেন। আর সেই কারণেই চলতি বছরের জুন মাসের মধ্যেই যাতে আলিয়া এবং রণবীর আংটি বদল সেরে ফেলেন, সেই চেষ্টাই নাকি করছেন ঋষি-ঘরণী।

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে বিমানে কী করছিলেন বলি তারকারা? ফাঁস হল ভিডিওতে...