ইয়ামির ঠোঁটে ঠোঁট, স্ত্রীর সঙ্গে চরম অশান্তি আয়ুষ্মানের?

'বিকি ডোনার'-এর সময়ই সম্পর্ক খারাপ হতে শুরু করে বলে জানান আয়ুষ্মান

Updated By: Sep 19, 2018, 12:39 PM IST
ইয়ামির ঠোঁটে ঠোঁট, স্ত্রীর সঙ্গে চরম অশান্তি আয়ুষ্মানের?

নিজস্ব প্রতিবেদন : ‘বিকি ডোনার’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই ‘বিকি ডোনার’-এ হাজির হয়েছিলেন আয়ুষ্মান খুরানা। ‘রোমান্টিক কমেডি’ দিয়ে বলিউডে ডেবিউ করার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি আয়ুষ্মানকে।

আরও পড়ুন : গণেশ পুজোয় তৈমুর, প্রসাদ গালে পুরে খুনসুটি নবাব পুত্তুরের, ভাইরাল ভিডিও

বক্স অফিসে ‘বিকি ডোনার’ সাফল্য পেলেও, এর জন্য ‘রিয়েল লাইফ’-এ বেশ মাশুল গুনতে হয় বলিউড অভিনেতাকে। ‘বিকি ডোনার’ করার পর স্ত্রী তাহিরা কাশ্যপের সঙ্গে আয়ুষ্মানের সম্পর্ক খারাপ হতে শুরু করে। আয়ুষ্মান বলেন, ‘বিকি ডোনার’-এর জন্য ইয়ামির সঙ্গে লিপলক করেছিলেন তিনি। যা নাকি একেবারেই মেনে নিতে পারেননি তাহিরা। তার জেরেই আয়ুষ্মানের সঙ্গে তাঁর অশান্তি শুরু হয়। স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে ওই সময় বেশ কিছুটা কঠিন সময় কাটাতে হয় আয়ুষ্মানকে। কিন্তু, নিজে একজন অভিনেত্রী হওয়ায় ওই সমস্যাকে বেশিদূর টেনে নিয়ে যাননি তাহিরা।

'বিকি ডোনার'-এ আয়ুষ্মান, ইয়ামি..

গল্পের প্রয়োজনেই আয়ুষ্মানকে অনস্ক্রিন লিপলক করতে হয়। তা অবশেষে মেনে নেন তাহিরা। তার জেরেই আয়ুষ্মান এবং তাহিরার সম্পর্ক এগিয়ে যায় বলেও জানান বলিউড অভিনেতা।

আরও পড়ুন : স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে অর্জুন

ছোটবেলার বান্ধবী তাহিরা কাশ্যপকে বিয়ে করে কম বয়স থেকেই ঘোরতর সংসারি আয়ুষ্মান খুরানা। কিন্তু, কেরিয়ারের প্রয়োজন বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে আলাদা থাকতে বাধ্য হন অভিনেতা। বর্তমানে ভিরজবীর এবং ভারুষ্কা নামে আয়ুষ্মান এবং তাহিরার দুই সন্তানও রয়েছে। কিন্তু, ‘বিকি ডোনার’-এর পর স্ত্রীর সঙ্গে আর এ বিষয়ে কোনও ঝামেলা হয়নি বলেও জানান আয়ুষ্মান।

আরও পড়ুন : সলমনের নিরাপত্তারক্ষীদের চিত্কার, কী হল 'ভাইজান'-এর দেখুন ভিডিও

এদিকে আর কয়েক দিনের মধ্যেই মুক্তি পাবে আয়ুষ্মান খুরানার সিনেমা ‘বাধাই হো’। এই সিনেমায় সানিয়া মালহোত্রা এবং নিনা গুপ্তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আয়ুষ্মান। ইতিমোধ্যেই এই সিনেমার ট্রেলর মুক্তি পেয়েছে। যা নিয়ে উচ্ছ্বসিত আয়ুষ্মানের ভক্তরা।

প্রসঙ্গত ‘বিকি ডোনার’-এর পর ‘দম লাগাকে হাইশা’, ‘শুভ মঙ্গল সাবধান’ নামে ভূমি পেদনেকরের সঙ্গে দুটি সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন আয়ুষ্মান।

.