Tamanna Bhatia : বিয়ের প্রস্তাব, হ্যাঁ বলেই ফেললেন 'বাহুবলী' অভিনেত্রী তমান্না ভাটিয়া!

বাস্তবেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'বাহুবলী'র 'অবন্তিকা'!  সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বহুদিন ধরেই তমান্নায় মুগ্ধ মুম্বই-এর এক ব্যবসায়ী। তিনি অভিনেত্রীর মন জয় করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। তবে অবশেষে ওই ব্যবসায়ীর বিয়ের প্রস্তাবে অভিনেত্রী হ্যাঁও বলে তমান্না। আপাতত নিজের বিয়ের প্রস্তুতিতেই ব্যস্ত তিনি। আর এখন শুধু তমান্নার বিয়ের কথা ঘোষণার অপেক্ষা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 16, 2022, 08:40 PM IST
Tamanna Bhatia : বিয়ের প্রস্তাব, হ্যাঁ বলেই ফেললেন 'বাহুবলী' অভিনেত্রী তমান্না ভাটিয়া!

Tamanna Bhatia, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বাস্তবেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'বাহুবলী'র 'অবন্তিকা'! হ্যাঁ, এই মুহূর্তে বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রী তমান্না ভাটিয়ার বিয়ের খবর। জোর গুঞ্জন, মুম্বই-এর এক ব্যবসায়ীর সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তমান্না। যদিও এবিষয়ে অভিনেত্রী তমান্না নিজে কিছু জানাননি। কিছুদিন আগে, অভিনেত্রী হংসিকা মোতওয়ানির বিয়ের কথা জানা গিয়েছিল। জানা গিয়েছিল, মুম্বইয়ের ব্যবসায়ী সোহেল খাটুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। ৪ ডিসেম্বর জয়পুরে বসতে চলেছে হংসিকা-সোহেলের বিয়ের আসর, আর এরপরই মাঝে সামনে এল তমান্নার বিয়ের খবর।

নিজের বিয়ের বিয়ে তমান্না ভাটিয়া নিজে কিছু না বললেও, সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বহুদিন ধরেই তমান্নায় মুগ্ধ মুম্বই-এর এক ব্যবসায়ী। তিনি অভিনেত্রীর মন জয় করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। তবে অবশেষে ওই ব্যবসায়ীর বিয়ের প্রস্তাবে অভিনেত্রী হ্যাঁও বলে তমান্না। আপাতত নিজের বিয়ের প্রস্তুতিতেই ব্যস্ত তিনি। আর এখন শুধু তমান্নার বিয়ের কথা ঘোষণার অপেক্ষা। তবে কে হতে চলেছেন তমান্না ভাটিয়ের জীবন সঙ্গী, বিয়ের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তা জানতে উদগ্রীব অনুরাগীরা।

আরও পড়ুন-'ঐন্দ্রিলার সুস্থতা কামনায় ফেসবুকে পোস্ট করে কী হবে'! মন্তব্যে নিন্দার মুখে ঋত্বিক...

প্রসঙ্গত, 'বাহুবলী' ছাড়াও তমান্না ভাটিয়াকে দেখা গিয়েছে চিরঞ্জিবীর 'ভোলা শঙ্কর', 'বোলে চুড়িয়া' সহ দক্ষিণের বহু ছবিতে। বলিউডেও কাজ করেছেন তমান্না। অজয় দেবগণের বিপরীতে 'হিম্মতবালা' ছবিতে দেখা গিয়েছে তমান্না ভাটিয়াকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.