বেবি বি

জ্যোতিষ শাস্ত্রের উপর অগাধধ আস্থা। কোনও কাজ করার আগে গ্রহ নক্ষত্র বিচার করতে ভোলেন না। তবে নাতনির নামকরণের ক্ষেত্রে নিজের চিন্তাধারাটা একটু পাল্টেছেন বিগ বি।

Updated By: Nov 22, 2011, 11:49 PM IST

জ্যোতিষ শাস্ত্রের উপর অগাধধ আস্থা। কোনও কাজ করার আগে গ্রহ নক্ষত্র বিচার করতে ভোলেন না। তবে নাতনির নামকরণের ক্ষেত্রে নিজের চিন্তাধারাটা একটু পাল্টেছেন বিগ বি। মঙ্গলবার তিনি জানিয়ে দিলেন, পিতা-পুত্রের নামের আদ্যক্ষর  দিয়েই রাখা হবে নাতনির নাম। মঙ্গলবার মুম্বইয়ের বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নাতনিকে নিয়ে ঘরে ফিরলেন ঐশ্বর্য। তারপরই সপরিবারে সাংবাদিকদের মুখোমুখি হলেন অমিতাভ বচ্চন। এতদিন মিডিয়ার যাবতীয় নজর যার দিকে ছিল, সেই বেবি বি এবার ঘরে ফিরল। কারণ সোমবারই উত্তর-পূর্ব মুম্বইয়ের সেভেন হিলস হাসপাতাল থেকে ছাড়া পেয়ে, বাড়ি ফিরলেন বচ্চন পরিবারের পুত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন। তার পরপরই সাংবাদিকদের মুখোমুখি হলেন অমিতাভ বচ্চন। পাশে গর্বিত পিতা অভিষেক। নাতনির আগমনে বিগ বি-র অভিব্যক্তি, ঘরে স্বয়ং লক্ষ্মীদেবী এসেছেন। কি নাম রাখা হবে তার জবাবে অবশ্য বিশেষ কিছু বললেন না অমিতাভ বচ্চন। শুধু জানালেন, নাতনির নামও রাখা হবে অ আদ্যক্ষর দিয়েই। কবে নামকরণ হবে, তারও অবশ্য কোনও ইঙ্গিত দেননি তিনি। বরং স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সাংবাদিকদের বললেন ধৈর্য ধরতে। পিতৃত্বের স্বাদ যে তিনি ভালোই উপভোগ করছেন, সেকথা স্বীকার করেছেন জুনিয়ার বচ্চন।

মেয়েকে প্রকাশ্যে না আনলেও, সাংবাদিকদের এক ঝলক দেখা দিয়েই ভিতরে চলে যান ঐশ্বর্য রাই বচ্চন। তবে অভিষেক জানিয়েছেন, মা ও মেয়ে ভালোই আছেন। সেই সঙ্গে মেয়ের প্রশংসায় পঞ্চমুখ গর্বিত পিতা অভিষেক। এ মাসের চোদ্দো তারিখ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্তানসম্ভবা ঐশ্বর্য রাই বচ্চন। ষোলই নভেম্বর তিনি কন্যা সন্তানের জন্ম দেন। সোমবার নবজাতককে স্বাগত জানান অমিতাভ কন্যা শ্বেতা।

.