Salman in Web Series: ওয়েব সিরিজে সলমানের মৃত্যু রহস্য, নির্মাতাকে আইনি নোটিস পরিবারের...

Web Series: সলমানের মৃত্যু রহস্য নিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন আলফা-আই। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশে নাটকের জনপ্রিয় অভিনেতা অপূর্ব। ট্রেলার প্রকাশের পরেই এই ওয়েব সিরিজ নিয়ে আপত্তি জানিয়েছেন সলমানের মা।

Updated By: Feb 7, 2023, 03:53 PM IST
Salman in Web Series: ওয়েব সিরিজে সলমানের মৃত্যু রহস্য, নির্মাতাকে আইনি নোটিস পরিবারের...

Salman Shah, Bangladesh, Hoichoi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৭ বছর আগে নিজের বাড়ি থেকে উদ্ধার হয়েছিল বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সলমান শাহর দেহ। আত্মহত্যা নাকি হত্যা নাকি সাধারণ মৃত্যু! তাঁর প্রয়াণের পিছনে আজও রয়েছে রহস্য। সেই রহস্যকাহিনীই এবার উঠে আসছে ওয়েব সিরিজে। সলমান শাহকে নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘বুকের মধ্যে আগুন’, যা মুক্তি পাওয়ার কথা হইচই ওটিটি প্ল্যাটফর্মে। মাত্র ৪ বছরে ২৭টি ছবিতে অভিনয় করেছিলেন সলমান। তাঁর অস্বাভাবিক মৃত্যুতে আচমকাই ছন্দ পতন ঘটে। এর মাঝে কেটে গেছে ২৭ বছর কিন্তু আজও সেই ধোঁয়াশা কাটেনি।

আরও পড়ুন- Rakhi Sawant Husband Arrested: পুলিসের দ্বারস্থ রাখি! গ্রেফতার অভিনেত্রীর স্বামী আদিল খান দুরানি...

সলমানের মৃত্যু রহস্য নিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন আলফা-আই। এটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশে নাটকের জনপ্রিয় অভিনেতা অপূর্ব। ট্রেলার প্রকাশের পরেই এই ওয়েব সিরিজ নিয়ে আপত্তি জানিয়েছেন সলমানের মা। এমন স্পর্শকাতর বিষয়ে সিরিজ বানানো মেনে নিতে পারেননি সলমান শাহর মা নীলা চৌধুরী। সিরিজটি বন্ধের দাবিতে হাইকোর্টে আবেদন করেন সলমানের মা। সলমানের নামে কোনওরকম নাটক, গান, ওয়েব সিরিজ বা সিনেমা তৈরি নিষিদ্ধ করার আবেদন জানিয়েছে অভিনেতার পরিবার। ইতোমধ্যেই এই সিরিজের সকল কলাকুশলী সহ নির্মাতাকে ফরমান জারি করার কথাও জানানো হয়েছে। আর সেই ফরমান প্রকাশের আগেই সালমান শাহর মামা আলমগীর কুমকুম রবিবার একটি লিগ্যাল নোটিশ পাঠান সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে। যদিও সেই আইনি নোটিসের কথা অস্বীকার করেন ওয়েব সিরিজের পরিচালক তানিম রহমান অংশু।

আরও পড়ুন- Kangana Ranaut: ‘শুধরে যাও নইলে ঘরে ঢুকে মারব...’, বিটাউনের তারকা দম্পতিকে সতর্কবার্তা কঙ্গনার!

নোটিসে বলা হয়, ‘আমার মক্কেলের ভাগনা সালমান শাহকে মৃত অবস্থায় তাহার বাসায় পাওয়া যায়। আমার মক্কেলের ভাগনার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে তাহা আত্মহত্যা বলিয়া প্রচার করে। এই নিয়ে আমার মক্কেলের দায়েরি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন আছে। আমার মক্কেল গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করিতেছেন যে, সম্প্রতি একটি মহল আমার মক্কেলের ভাগনার মৃত্যু রহস্য নিয়ে ধারাবাহিক সিরিজ নির্মাণের পায়তারা করিতেছে। একটি বিচারাধীন বিষয় নিয়ে এহেন সিরিজ নির্মাণ করা আইন সম্মত নহে। তাই যে বা যাহারা সিরিজ নির্মাণের চেষ্টা করিতেছেন, তাহারা এহেন কর্ম হইতে বিরত থাকিবেন। অন্যথায় আমার মক্কেল আইনগত ব্যবস্থা গ্রহণে বাধ্য হইবেন।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.