Mahiya Mahi Sarker: প্রথম সন্তানের বয়স ৪ মাস, ফের মা হতে চলেছেন মাহিয়া মাহি!

Mahiya Mahi: ফের মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি? এই প্রশ্নেই সরগরম নেটপাড়া। অভিনেত্রীর একটি পোস্ট দেখেই এই অনুমান তাঁর ফ্যানেদের। সোমবার সকালে আবার ছেলের সঙ্গে স্বামীর বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন নায়িকা।

Updated By: Jul 31, 2023, 04:50 PM IST
Mahiya Mahi Sarker: প্রথম সন্তানের বয়স ৪ মাস, ফের মা হতে চলেছেন মাহিয়া মাহি!

Mahiya Mahi Sarker, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার মাস আগেই জন্ম দিয়েছেন প্রথম সন্তানের। এর মাঝেই শুরু নয়া জল্পনা। সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির এই পোস্টে পাওয়া গেল নয়া আভাস। ফের মা হতে চলেছেন নায়িকা? সামাজিক যোগাযোগমাধ্যমে মাহির একটি পোস্টেই এমনই ইঙ্গিত দিয়েছেন তিনি।

আরও পড়ুন- Apu Biswas in Kolkata: ‘ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলব না কারণ...’ কলকাতায় অকপট অপু

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মাহিয়া মাহি লিখেছেন, ‘তুমি আমি আর আমাদের ২টি ফুল।’ নেটিজেনদের ধারণা, দুটি ফুল বলতে ছোট্ট ছেলে মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার এবং অনাগত সন্তানকে বুঝিয়েছেন তিনি। এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে তাঁর অভিনন্দনে ভরিয়ে দেন অভিনেত্রীকে। সকলেই অনুমান করেন যে ফের মা হতে চলেছেন নায়িকা।

শুধুমাত্র ভক্তরাই নয়, ইন্ডাস্ট্রির বন্ধুরাও শুভেচ্ছা জানান মাহিয়া মাহিকে। মাহির সেই পোস্টে অভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, ‘যা ভাবছি যদি তাই হয়, তা হলে অভিনন্দন।’ অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘অভিনন্দন, একসঙ্গে দুজনকে দেখতে আসব।’ পরিচালক সাফিউদ্দিন সাফি লিখেছেন, ‘অভিনন্দন, এবার কইন্যা।’ তবে কোনও মন্তব্যেরই ইতিবাচক উত্তর দেননি মাহি। সেখান থেকে তৈরি হয়েছে নয়া জল্পনা। তাহলে সবটাই কী নেটপাড়ার জল্পনা!

আরও পড়ুন-Jawan First Song Zinda Banda: শাহরুখের সঙ্গে পা মেলালেন ১০০০ মহিলা,খরচ ১৫ কোটি! ‘জিন্দা বান্দা’য় ফিদা নেটপাড়া

প্রসঙ্গত গত ২৮ মার্চ প্রথম মা হন মাহিয়া মাহি। পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি।এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ২০২১ সালে মে মাসে ভেঙে যায় সেই বিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.