Pori Moni: ঈদের পরেই অসুস্থ রাজ্য, ছেলেকে নিয়ে একাই হাসপাতালে ছুটলেন পরীমণি...

Pori Moni: অসু্স্থ রাজ্য! রবিবার পোস্ট করেন পরীমণি। ছেলেকে নিয়ে হাসপাতালে অভিনেত্রী। কী হয়েছে রাজ্যের? চিন্তিত হয়ে পড়েন তারকার অনুরাগীরা। সকলেই একরত্তির সুস্থতা কামনা করেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 2, 2023, 08:30 PM IST
Pori Moni: ঈদের পরেই অসুস্থ রাজ্য, ছেলেকে নিয়ে একাই হাসপাতালে ছুটলেন পরীমণি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে রাজ্যকে নিয়ে একাই থাকছেন বাংলাদেশের(Bangladesh) অভিনেত্রী পরীমণি(Pori Moni)। মা-বাবা দুজনের দায়িত্বই একা হাতে সামলাচ্ছেন তিনি। পরীমণির নামের সঙ্গে বিতর্ক জড়িয়ে থাকলেও মা পরীমণি তাঁর ছেলে নিয়ে সবসময়েই খুব সতর্ক। শুধুমাত্র ব্যক্তিগত পরিসরেই নয়, কাজের ক্ষেত্রেও ছেলেকে কাছ ছাড়া করেননি তিনি। সব মায়ের মতোই তিনিও আগলে রাখেন ছেলেকে। কিন্তু এর মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ১০ মাসের রাজ্য(Rajya)।

আরও পড়ুন- Sreejita De Wedding Photo: খ্রিষ্টান মতে বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৃজিতা, পাত্র কে?

এই মুহূর্তে বাংলাদেশে নেই রাজ্যর বাবা শরিফুল রাজ(Sariful Razz)। ঈদের আগেই তিনি পাড়ি দিয়েছেন মলদ্বীপ। এবছর সেখানেই ঈদ উদযাপন করেন রাজ। অন্যদিকে ছেলেকে নিয়েই বাংলাদেশে ছেলের প্রথম ঈদ উদযাপন করেন নায়িকা। তবে ঈদের মাঝেই অসুস্থ হয়ে পড়ে রাজ্য। সন্তানের অসুস্থতায় এক মুহূর্ত দেরি করেননি পরীমণি। ছেলেকে নিয়ে একাই ছুটে গেছেন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে। সে খবর জানিয়ে নিজের ফেসবুকে তিনি লিখেছেন, রাজ্য অসুস্থ। ছেলেকে কোলে নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

এদিকে খবরটি শুনে চিন্তিত অনুরাগীসহ পরীমণির ইন্ডাস্ট্রির মানুষেরাও। অনেকেই পোস্টের কমেন্ট বক্সে অসুস্থ রাজ্যের সুস্থতা কামনা করেছেন। তবে সেসবের কোনও উত্তর দেননি অভিনেত্রী। সেইসঙ্গে রাজ্যের অসুস্থতা নিয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি। কী হয়েছে রাজ্যের, সে বিষয়ে এই রিপোর্ট প্রকাশিত হওয়া অবধি কোনও আপডেট দেননি পরীমণি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও একটি ঘোষণা করেন রাজ ও পরী, সন্তান আসছে তাঁদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের করেন তারা। ২০২২ সালের ১০ অগাস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

আরও পড়ুন- Sreejita De Wedding Photo: খ্রিষ্টান মতে বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৃজিতা, পাত্র কে?

বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে আছেন পরীমণি। সোশ্যাল মিডিয়াতেই তাঁর ও রাজের বিচ্ছেদ নিয়ে উঠে আসে একাধিক ঘটনা। বিচ্ছেদের পর দুজনে আলাদাই থাকেন। মাঝে মাঝেই ছেলের সঙ্গে দেখা করতে যান রাজ। ঈদের আগেরদিন ছেলের সঙ্গে দেখা করেই ছুটি কাটাতে মলদ্বীপে যান শরিফুল রাজ। এবছরই প্রথম ঈদ-উল-আজহা ছিল রাজ্যের। ছেলেকে নিয়ে পরী একাই কাটান ঈদ। উৎসবের দুদিন পরেই অসুস্থ হয়ে পড়ে একরত্তি। আপাতত সকলেরই কামনা, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক রাজ্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.