Shakib-Bubly: ‘শাকিবের সঙ্গে ডিভোর্স হয়নি, শুধু আলাদা থাকছি’ দাবি বুবলীর...

Shakib-Bubly: বিগত বেশ কয়েকদিন ধরেই শাকিব খান ও শবনম বুবলীর বিচ্ছেদ নিয়ে সরগরম ঢালিউড। একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেছেন দুজনেই। তাহলে কি সত্যিই ডিভোর্স ফাইল করছেন তাঁরা। সম্প্রতি এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী।

Updated By: Jul 3, 2023, 09:19 PM IST
Shakib-Bubly: ‘শাকিবের সঙ্গে ডিভোর্স হয়নি, শুধু আলাদা থাকছি’ দাবি বুবলীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোপনে প্রেম আর তারপর লুকিয়ে বিয়ে করেছিলেন বাংলাদেশের(Bangladesh) সুপারস্টার শাকিব খান(shakib Khan) ও নায়িকা শবনম বুবলী(Shobnom Bubly)। তবে এই প্রথম নয়, এর আগেও লুকিয়ে বিয়ে করেছিলেন শাকিব খান। তাঁর প্রথম স্ত্রী ছিলেন অপু বিশ্বাস। এরপর ফের বুবলীর সঙ্গে নিকাহ করেন শাকিব। তবে এবারও বিয়ের কথা লুকিয়ে রাখেন তিনি। বিয়ের প্রায় চার বছর পর বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী। এরপরই এই জুটির দাম্পত্য জীবনে টানাপড়েন শুরু হয়। একে অন্যের দিকে আঙুল তুলে বিভিন্ন সময় বিভিন্ন আপত্তিকর মন্তব্যও করতে দেখা যায়। 

আরও পড়ুন- Swastika Mukherjee: ‘প্রণাম করতে যাব আর তখনই...’, জগন্নাথ দর্শনে গিয়ে রবি ঠাকুরের সঙ্গে দেখা স্বস্তিকার!

শাকিব ও বুবলীর এক সন্তানও রয়েছে। বুবলীর সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে আসার পরেই শাকিব জানান, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে তাঁর সব সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে। তবে সন্তানের জন্য তিনি এক বাবার মতোই সব দায়িত্ব পালন করবেন। এরপরই প্রশ্ন উঠে, তাহলে কি বিচ্ছেদ হয়ে গেছে এই তারকা দম্পতির? বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন বুবলী।

বুবলী বলেন, ‘শাকিব খানের সঙ্গে আমার এখনো বিচ্ছেদ হয়নি। আমরা আলাদা থাকছি। সে যদি তার জায়গা থেকে কোনও সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে সেটা পারিবারিকভাবে কথা বলা উচিত। কোনো মিথ্যা নিউজ বা প্রোপাগান্ডা শুনে নয়। শাকিব খান তো বাচ্চা না। তাকে কেউ কিছু বোঝালেও তিনি সংসার ছেড়ে চলে যাবেন না। এই সম্পর্কের বিষয়ে এখন সম্পূর্ন সিদ্ধান্ত তার। আমার চেষ্টা যেটা করার আমি করেছি। এখনও আমার ছেলেকে নিয়ে সংগ্রাম করে যাচ্ছি।’

আরও পড়ুন- Nabanita Das | Jeetu Kamal: ‘কিছু জিনিস আবছা থাকাই শ্রেয়…’, জীতুর উদ্দেশ্যে ফের হেঁয়ালি পোস্ট নবনীতার?

প্রসঙ্গত, ২০০৮ সালে গোপনে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে, যার নাম আব্রাম খান জয়। প্রায় দশ বছরের গোপন সংসারের ভাঙন ঘটে ২০১৮ সালে বিবাহ বিচ্ছেদের মধ্যে দিয়ে। এরপরেই নায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব। ওই বছরেই নায়িকাকে বিয়ে করেন তিনি। তাঁদের বিয়ের প্রায় দুই বছরের মাথায় ২০২০ সালে বুবলী-শাকিবের সংসারজুড়েও আসে একটি পুত্র সন্তান। যার নাম রাখা হয় শেহজাদ খান বীর। তবে সেই সংসারেও ভাঙন দেখা যায়।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.