কেক কেটে দুঃস্থদের খাইয়ের শাহরুখের জন্মদিন সেলিব্রেট বাঁকুড়ার ভক্তদের

 বন্ধ হয়ে যাওয়া সিনেমা হলের সামনেই বলিউড বাদশার জন্মদিন পালন করল বাঁকুড়ার শাহরুখ ভক্তরা।

Updated By: Nov 2, 2019, 05:19 PM IST
কেক কেটে দুঃস্থদের খাইয়ের শাহরুখের জন্মদিন সেলিব্রেট বাঁকুড়ার ভক্তদের

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের শাহরুখে মন্নতে কিংবা কোনো পাঁচ বা সাততারা হোটেলেও নয়। কেক কেটে, নাচে গানে দুঃস্থদের খাবার খাইয়ে বাঁকুড়া শহরের একটি বন্ধ হয়ে যাওয়া সিনেমা হলের সামনেই বলিউড বাদশার জন্মদিন পালন করল বাঁকুড়ার শাহরুখ ভক্তরা।

বাঁকুড়া শহরের চন্ডীদাস চিত্র মন্দির নামে একটি সিনেমা হল চত্বরে শনিবার সকাল থেকেই চোখে পড়ছিল একদল যুবকের চূড়ান্ত ব্যস্ততা। হল চত্বরে এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত টাঙ্গানো রঙ-বেরঙের বেলুন। হলের সামনের অংশে সাজানো হচ্ছে ফুলের মালা। হলের দেওয়াল জুড়ে বড় ব্যানারে জ্বলজ্বল করছে কিং খানের ছবি। আজ থেকে কয়েক বছর আগে শাহরুখ খানের নতুন ছবি বাঁকুড়ার চন্ডীদাস চিত্র মন্দিরে এলে ঠিক এমন ভাবেই এই হলকে সাজিয়ে তুলতেন ভক্তরা। না, এই চিত্র মন্দিরে আর কোনোদিন শাহরুখের সিনেমা আসবে ন। কারণ মাল্টিপ্লেক্সের বাজারে প্রতিযোগিতায় টিকে থাকতে না পেরে বন্ধ হয়ে গেছে এই সিঙ্গল স্ক্রিনটি। কিন্তু যে শাহরুখ নিজের অভিনয় দক্ষতায় দর্শকের মনে জায়গা করে নিয়েছেন সেই শাহরুখ আজও রয়ে গিয়েছেন এখানকার দর্শকের হৃদয়ে। তাই আজ কিং খানের ৫৪ তম জন্মদিনে শাহরুখ ফ্যান ক্লাবের উদ্যোগে সেজে উঠল চন্ডীদাস চিত্র মন্দির।

আরও পড়ুন- সৌরভের সঙ্গেই বিয়ের পিঁড়িতে জুন মালিয়া!

এদিন কিং খানের জন্মদিন উপলক্ষে কেক কাটা হল, আকাশে উড়ল ঝলমলে কাগজের ফোয়ারা। নাচ গানের পাশাপাশি গুরুর জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনা করে শিষ্যরা পাত পেড়ে খাওয়ালেন এলাকার অসংখ্য দুঃস্থ, অসহায় মানুষকে। খিচুড়ি, আলুরদম , মাছভাজা আর চাটনি। বান্দ্রা থেকে কয়েক’শো কিলোমিটার দূরে কিং খানের জন্মদিন পালিত হল এমন ঘটা করে। যা হয়তো স্বয়ং কিং খান জানতেও পারলেন না ।

আরও পড়ুন-শাহরুখের ৫৪য় পা, জন্মদিনে বাদশাকে দেখতে মন্নতের সামনে উপচে পড়ল ভিড়

.