মালদ্বীপে করিনা, বিকিনিতে ঝলসে দিলেন বেবো বেগম

করিনা, সইফের সঙ্গে রয়েছে ছোট্ট তৈমুরও

Updated By: Sep 4, 2018, 04:05 PM IST
মালদ্বীপে করিনা, বিকিনিতে ঝলসে দিলেন বেবো বেগম

নিজস্ব প্রতিবেদন : ‘তখত’-এর শুটিং শুরুর আগে এবার মালদ্বীপে উড়ে গেলেন করিনা কাপুর খান। সইফ আলি খান, তৈমুরকে নিয়ে করিনা যখন মালদ্বীপে উড়ে যান, সেই সময় তাঁদের সঙ্গী হন সোহা আলি খান এবং কুণাল খেমুও। আপাতত মালদ্বীপে গিয়ে ‘ফ্যামিলি হলিডে’ কাটাতে ব্যস্ত পতৌদিরা।

দ্বীপরাষ্ট্রে যাওয়ার পরই সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন করিনার ভক্তরা। সোহা আলি খান এবং কুণাল খেমু তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও তাঁদের মালদ্বীপের ছবি শেয়ার করেন।

আরও পড়ুন : বিপাশা 'হিংসুটে', খুল্লামখুল্লা দাবি করিনার

মালদ্বীপে গিয়ে করিনার সঙ্গে সোহা আলি খান-কেও বিকিনি পরে পুলে সময় কাটাতে দেখা যায়। যেখানে করিনা এবং সোহার পাশাপাশি সইফ আলি খান, কুণাল খেমুকেও দেখা যায়। সেই সঙ্গে তাঁদের সঙ্গে তৈমুর এবং ইনায়াকেও দেখা যায় করিনা কাপুরদের সঙ্গে।

আরও পড়ুন : তৈমুরের সামনে বিকিনি পরে পুলে, করিনাকে 'নির্লজ্জ' বলে আক্রমণ

এদিকে করিনা কাপুর খান এবং সোহা আলি খান কীভাবে তৈমুর এবং ইনায়ার সামনে  বিকিনি পরে হাজির হলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। শুধু তাই নয়, বিকিনি পরায় করিনা কাপুর খান-কে ‘নির্লজ্জ’ বলেও আক্রমণ করে নেটিজেনদের একাংশ।

দেখুন করিনা কাপুর খান, সোহা আলি খান-দের সেই ছবি এবং ভিডিও...

 

 

 
 
 

এদিকে ‘হান্টার’-এর শুটিংয়ের মাঝ পথে মালদ্বীপে উড়ে যান সইফ আলি খান। ‘হান্টার’-এ একজন নাগা সাধুর বেশে দেখা যায় সইফকে। অন্যদিকে সইফ যখন ব্যস্ত ‘হান্টার’-এর শুটিংয়ের জন্য ব্যস্ত, সেই সময় করণ জহরের পরবর্তী সিনেমা ‘তখত’ নিয়ে তোড়জোড় শুরু করে দিয়েছেন করিনা কাপুর খান। এই সিনেমায় করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং তব্বু-রা। শোনা যাচ্ছে, করণ জহরের এই সিনেমার জন্য নাকি ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন করিনা কাপুর।

.