নববর্ষে ফের হলমুখী বাঙালি দর্শক, বাংলা ছবির শোয়ে হাউজফুল বোর্ড

এই মাসের শেষেই একসঙ্গে মুক্তি পাচ্ছে জিতের(Jeet) 'রাবণ'(Ravaan) ও দেবের(Dev) 'কিশমিশ'(Kishmish)। দুটি ছবি ভিন্ন ধারার হলেও বক্সঅফিসে তাঁদের টক্কর যে জমজমাট হতে চলেছে তা বলাই বাহুল্য। 

Updated By: Apr 17, 2022, 04:50 PM IST
নববর্ষে ফের হলমুখী বাঙালি দর্শক, বাংলা ছবির শোয়ে হাউজফুল বোর্ড

নিজস্ব প্রতিবেদন: নববর্ষে মুক্তি পেয়েছে একাধিক বাংলা ছবি। পরমব্রত চট্টোপাধ্যায়ের(Parambrata Chatterjee) 'অভিযান'(Abhijaan), জয়দীপ মুখোপাধ্যায়ের(Joydip Mukherjee) 'দ্য একেন'(The Eken) বড়পর্দায় দেখতে হলমুখী হয়েছে বাঙালি দর্শক। একদিকে যখন দক্ষিণী ছবির জয়জয়কার বক্স অফিসে তখন বাংলা সিনেমা দেখতে ফের হলে হাজির দর্শক। 

পয়লা এপ্রিল মুক্তি পেয়েছিল রাজর্ষি দে-র ছবি 'আবার কাঞ্চনজঙ্ঘা'(Abar Kanchanjenga)। পারিবারিক এই ছবি দেখতে হলে হাজির হয়েছে দর্শক। একটি পরিবারের গল্প বলছে 'আবার কাঞ্চনজঙ্ঘা'। অ্যাডভোকেট নিশীথ দেবের বড় ছেলে ত্রিদিব তাঁর তিন ভাই , সুদেব, দেবেশ, রোহিত ও বোন সেমন্তী তাঁদের দার্জিলিং-এর পৈতৃক বাড়িতে ছুটি কাটাতে আসে। সবাই মিলে একসঙ্গে ছুটি কাটানোর পাশাপাশি ছোটবেলায় ফিরে যায় তাঁরা। তাঁদের ঐ বাড়ির নাম অভিলাষ। যা দেখাশোনার দায়িত্বে রয়েছেন জগদীশ তামাং ও তাঁর মেয়ে সুরিটা। নন্দনে বেশ কয়েকটি শো হাউজফুল ছিল এই ছবির। এমনকি মুক্তির ১৫ তম দিনেও দুটি মাল্টিপ্লেক্সে হাউজফুল ছিল আবার কাঞ্জনজঙ্ঘার শো। 

অন্যদিকে পয়লা বৈশাখে মুক্তি পেয়েছে 'দ্য একেন' ও 'অভিযান'। পরমব্রত চট্টোপাধ্যায়ের অভিযানে উঠে এসেছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের(Soumitra Chatterjee) জীবনের গল্প। এই ছবিতে ফের একবার বড়পর্দায় ধরা দিলেন কিংবদন্তি। এই ছবি ঘিরেও দর্শকদের উত্তেজনা তুঙ্গে। পাশাপাশি এই শুক্রবার মুক্তি পেয়েছে দ্য একেন। একেনবাবুকে বরাবরই পছন্দ করেছেন দর্শক। ওয়েবসিরিজে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে, তিনিই যখন পা রাখলেন সিনেমার পর্দায় তখন তিনি যে সাড়া ফেলবেন তা আর বলার অপেক্ষা রাখে না। 

এই মাসের শেষেই একসঙ্গে মুক্তি পাচ্ছে জিতের(Jeet) 'রাবণ'(Ravaan) ও দেবের(Dev) 'কিশমিশ'(Kishmish)। দুটি ছবি ভিন্ন ধারার হলেও বক্সঅফিসে তাঁদের টক্কর যে জমজমাট হতে চলেছে তা বলাই বাহুল্য। জিতের রাবণ একদিকে অ্যাকশনে ভরপুর অন্যদিকে দেবের কিশমিশ পুরোদস্তুর রোমান্টিক ছবি।  

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt: দীপিকা থেকে সিদ্ধার্থ, প্রাক্তনদের থেকে বিয়েতে কী কী উপহার পেলেন রণবীর-আলিয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.