লুকোচুরির দিন শেষ, মা হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই শেয়ার করেছেন ছবি 

Updated By: Nov 14, 2018, 12:40 PM IST
লুকোচুরির দিন শেষ, মা হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : 'ভাবিজি ঘর পর হ্যায়'-তে আর দেখা যাবে না। ব্যক্তিগত কারণেই জনপ্রিয় মেগা সিরিয়াল থেকে সরে যাচ্ছেন বলে বেশ কিছুদিন আগে ঘোষণা করেন অভিনেত্রী সৌম্যা ট্যান্ডন। তবে কী কারণে সৌম্যা সরে যাচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি। অভিনেত্রী নিজের মুখে কিছু না জানালেও, বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

আরও পড়ুন : ভাইরাল রণবীর-দীপিকার উষ্ণতায় ভরা ভিডিও
শোনা যায়, সৌম্যা ট্যান্ডন নাকি অন্তঃস্বতা। আর সেই কারণেই জনপ্রিয় মেগা থেকে সরে যাচ্ছেন তিনি। তবে সৌম্যাকী বিষয়ে জিজ্ঞাসা করা হলে, বিষয়টি অস্বীকার করেন তিনি। কিন্তু, শেষ পর্যন্ত নিজেই নিজের খবর প্রকাশ করলেন সৌম্যা।

আরও পড়ুন : ঘরে এল ছোট্ট ছেলে, মা হলেন সুদীপা
সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সৌম্যা জানান, তিনি অন্তঃস্বতা। শিগগিরই মা হতে চলেছেন। অর্থাত, অন্তঃস্বত্তা বলেই জনপ্রিয় ধারাবাহিক থেকে 'গোরি ম্যাম' সরে গিয়েছেন বলে জানা যাচ্ছে। 
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অন্তঃস্বত্তা হওয়ার ছবি শেয়ার করার পাশাপাশি সৌম্যা জানিয়েছেন, নিজেকে নাকি এখন তাঁর 'সুপার হিরো'-র মত মনে হচ্ছে। 'ভাবিজি ঘর পর হ্যায়'-র অনিতা ভাবির সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি অভিনেত্রী সুরভিন চাওলাও নিজের অন্তঃস্বত্তা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন। আগামী বছর এপ্রিলের মাঝামাঝি তাঁদের ঘরে নতুন অতিথি আসবে বলেও জানান সুরভিন।

.