এক্কেবারে অন্যরকম, মুক্তি পেল সলমনের 'ভারত'-এর টিজার

ইতিমধ্যেই প্রত্যাশা বাড়তে শুরু করেছে 

Updated By: Jan 25, 2019, 11:56 AM IST
এক্কেবারে অন্যরকম, মুক্তি পেল সলমনের 'ভারত'-এর টিজার

নিজস্ব প্রতিবেদন : অবশেষে প্রকাশ্যে এল সলমন খান, ক্যাটরিনা কাইফের এই সিনেমা 'ভারত'-এর টিজার। যেখানে নাম ভূমিকায় ‌অভিনয় করছেন স্বয়ং সলমন খান। পাশাপাশি এই সিনেমায় সলমন খানকে একজন নৌসেনা আধিকারিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : গোবিন্দার বাড়িতে বড় অঘটন, ভেঙে পড়লেন বলিউড অভিনেতা
দেখুন 'ভারত'-এর টিজার...

পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমা নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়তে শুরু করে। প্রথমে এই সিনেমায় সলমন খানের বিপরীতে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, আচমকাই এই প্রজেক্ট থেকে সরে যান পিগি। যা নিয়ে বলিউডে বিস্তর জল্পনা শুরু হয়ে যায়। কেন প্রিয়াঙ্কা সলমন খানের সিনেমা থেকে ওরে গেলেন, তা নিয়ে বেশ কিছু গুঞ্জনও শুরু হয়।

আরও পড়ুন : কী এমন হল যে ভাইকে কষিয়ে থাপ্পড় মারার কথা বললেন সারা?

জানা যায়, পারিশ্রমিক নিয়ে টালবাহানার জেরেই নাকি 'ভারত' থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা। যদিও, টিম 'ভারত' এ বিষয়ে কোনও মন্তব্য করেনি। আলি আব্বাস জাফরের কথায়, নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি সলমন খানের এই সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা।
যদিও প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলের তরফে দাবি করা হয়, মনমতো পারিশ্রমিক না পাওয়াতেই শেষ পর্যন্ত 'ভারত' থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। এদিকে বলিউডে 'দেশি গার্ল' এই সিনেমা থেকে সরে যাওআর পর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। 'জিরো'-র শুটিং শেষ করে 'ভারত'-এর  জন্য সময় বের করেন তিনি। সলমন, ক্যাটরিনা পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে দিশা পাটানি, সুনীল গ্রোভার, নোরা ফতেহি এবং তব্বুকে।

.