OTT-তে মুক্তি পাচ্ছে 'ভূত পুলিস', ছবিতে Saif-র লুক শেয়ার করলেন Kareena

ছবিতে সইফ আলি খানের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করলেন করিনা কাপুর খান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 5, 2021, 01:53 PM IST
OTT-তে মুক্তি পাচ্ছে  'ভূত পুলিস', ছবিতে Saif-র লুক শেয়ার করলেন Kareena

নিজস্ব প্রতিবেদন : বড় পর্দা নয়, OTT প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে সইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইয়ামি গৌতম, অর্জুন কাপুরের ছবি 'ভূত পুলিস' (Bhoot Police)। ডিজনি + হটস্টারে দেখা যাবে এই ছবি। ছবিতে সইফ আলি (Saif Ali Khan) খানের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করলেন করিনা কাপুর খান (Kareena Kapoor)।

 'ভূত পুলিস' (Bhoot Police) ছবিতে সইফের (Saif Ali Khan) ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে করিনা (Saif Ali Khan) ক্যাপশানে লেখেন, ''ভৌতিক কার্যকলাপে ভয় পাবেন না। এখানে বিভূতির সঙ্গে সইফকে অনুভব করুন। '' পোস্টারে সইফকে কালো শার্টের উপর চামড়ার জ্যাকেট পরে থাকতে দেখা যাচ্ছে, তাঁর গলায় একটি নেকলেস।  রাজদণ্ড হাতে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেতাকে। 

আরও পড়ুন-বয়স মাত্র ৪, দেশি 'মশালা' নিয়ে নেট দুনিয়ায় ভাইরাল Kiara ‘Guddu’ Nautiyal

এবছরই শুরুর দিকে 'ভূত পুলিস'-র আরও একটি পোস্টার শেয়ার করে করিনা জানিয়েছিলেন, ছবিটি ১০ সেপ্টেম্বর মুক্তি পাবে। যদিও ছবির মুক্তি নতুন দিন এখনও ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন-একজন নিরামিষাশী, অন্যজনের পছন্দ আমিষ, তবুও জমে উঠেছিল Raj-Mandira-র প্রেম

গত বছর শেষের দিকে হিমাচল প্রদেশে  'ভূত পুলিস' (Bhoot Police) ছবিটির শ্যুটিং হয়। করিনা তখনও দ্বিতীয় সন্তানের মা হননি, তিনিও হিমাচল প্রদেশে সইফের সঙ্গে সময় কাটাচ্ছিলেন।  প্রসঙ্গত, 'ভূত পুলিস' ছবিটির পরিচালনা করেছেন পবন কৃপালনী। এটি একটি  কমেডি-অ্যাডভেঞ্চার। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সইফ আলি খান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.