অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক, জ্যাসলিনকে খতম করে দেওয়ার চরম হুমকি!

সম্প্রতি মুখ খুলেছেন কেশর মাথারু

Updated By: Sep 21, 2018, 10:58 AM IST
অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক, জ্যাসলিনকে খতম করে দেওয়ার চরম হুমকি!

নিজস্ব প্রতিবেদন : অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। জনপ্রিয় ভজন গায়কের সঙ্গে মেয়ের সম্পর্ক কখনওই মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু।

তিনি জানিয়েছেন, জ্যাসলিন যদি কোনওভাবে অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখে, তাহলে পরিবারের সঙ্গে তাঁর দূরত্ব বাড়বে। তিনি কোনওভাবে অনুপ জালোটার সঙ্গে মেয়ের এই অসম সম্পর্ক মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। কিন্তু, অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখার জন্য জ্যাসলিনের বাবাকে এবার হুমকি দেওয়া হল?

আরও পড়ুন : জন্মদিনে যেন ছোট্ট করিনা, বাবা-মায়ের হাত ধরেই কাটলেন কেক

স্পটবয়-এর খবর অনুযায়ী, বিগ বসের মঞ্চে যখন অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে জ্যাসলিন জানান, সেই সময় থেকেই নাকি কেশর মাথারুর কাছে একের পর এক ফোন আসতে শুরু করে। শুধু তাই নয়, ‘হামারি বেটি হোতি তো কাটকে ফেক দেতি’ বলেও জ্যাসলিনের বাবাকে বার বার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। যদিও কে বা কারা জ্যাসলিনের বাবাকে হুমকি দিচ্ছেন তাঁর মেয়ের সম্পর্ক নিয়ে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি।

তবে বিগ বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসলিন কী বলেন, সেটাই দেখার। তবে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন সম্পর্কের বাঁধন বেশিদূর এগিয়ে নিয়ে যাবেন না বলেই আশা প্রকাশ করেন কেশর মাথারু।

আরও পড়ুন : নতুন বন্ধু সুহানার সঙ্গে, ভাইরাল শাহরুখ-কন্যার 'হট' ছবি

এদিকে জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে যখন জোর জল্পনা চলছে, সেই সময় বসের ঘরে কিন্তু জমিয়ে খেলছেন এই জুটি। বিগ বসের ‘ক্যাপ্টেনসি টাস্কে’ অনুপ জালোটাকে রাজকুমারের আসনে বসানো হয়। অন্যদিকে অনুপের আপ্ত সহায়কের পদে রাখা হয় জ্যাসলিনকে। আর সেই টাস্কে দীপিকা কাকরকে ছাপিয়ে ‘ক্যাপ্টেনসি টাস্কে’ জয়ী হন কৃতি বর্মা এবং রশমি জুটি।

.