বসের ঘর থেকে বেরিয়ে জ্যাসলিনকে নিয়ে বিস্ফোরক অনুপ জালোটা, দেখুন ভিডিও

পাল্টা মন্তব্য করেনি মাথারু পরিবার 

Updated By: Oct 29, 2018, 07:50 PM IST
বসের ঘর থেকে বেরিয়ে জ্যাসলিনকে নিয়ে বিস্ফোরক অনুপ জালোটা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : জ্যাসলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক কোনও দিনমেনে নেবেন না। জ্যাসলিন যদি অনুপের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবেন, তাহলে মাথারু পরিবারে তাঁর কোনও জায়গা হবে না বলেও হুমকি দিয়েছিলেন বগ বস ১২-এর প্রতিযোগীর বাবা কেশর মাথারু। যা নিয়ে টেলি টাউনে জোর সমালোচনা শুরু হয়। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে ভজন 'সম্রাট' অনুপ জালোটা কি বললেন জানেন?

আরও পড়ুন : 'এ কেমন মা?' জনপ্রিয় অভিনেত্রীকে 'যৌনকর্মী' বলে আক্রমণ
শনিবার বিগ বস-এর ঘর থেকে বেরিয়ে যান অনুপ জালোটা। এরপরই জ্যাসলিনের সঙ্গে সম্পর্ক নয়ে বিস্ফোরক সব উক্তি করেন জনপ্রিয় এই ভজন গায়ক। তিনি দাবি করেন, বিগ বসের ঘর থেকে যখন জ্যাসলিনকে ডাকা হয়, তখন সেখানে যাওয়ার জন্য বেশ কিছু শর্ত দেওয়া হয় তাঁকে। বলা হয়, বিগ বস ১২-এ হাজির হতে পারেন জ্যাস, কিন্তু 'বিচিত্র জুটি' হিসেবে সেখানে ভাগ নিতে হবে তাঁকে। 

আরও পড়ুন : জ্যাসলিনের সঙ্গে শারীরিক সম্পর্ক? বিস্ফোরক অনুপ জালোটা
অনুপ জালোটার দাবি, এরপরই জ্যাসলিন অনুরোধ করেন, বিগ বসের ঘরে তাঁকে যাওয়ার জন্য। শুধু জ্যাসলিনই নন, তাঁর বাবা কেশর মাথারুও তাঁর দ্বারস্থ হন। জ্যাসলিন যাতে বিগ বসের ঘরে হাজির হতে পারেন, তার জন্য কেশর মাথরু তাঁর কাছে অনুনয়বিনয় শুরু করেন। জ্যাস যদি কোনওভাবে বসের ঘরে হাজির হতে পারেন, তাহলে তাঁর জীবন পাল্টে যাবে বলেও অনুপ জালোটার কাছে কেশর মাথরু কাকুতি মিনতি করতে শুরু করেন বলেও দাবি করেন ভজন গায়ক। আর এরপরই জ্যাসের সঙ্গে তিনি বসের ঘরে হাজির হন বলেও জানান অনুপজি। তাই জ্যাসের সঙ্গে তাঁর 'গুরু-শিষ্যা'-র সম্পর্ক। এর বাইরে জ্যাসলিনের সঙ্গে তাঁর কোনও শারীরিক সম্পর্ক নেই বলেও জোর গলায় দাবি করেন অনুপ জালোটা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি আনিশা সিং নামে এক মডেল দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর নাকি শারীরিক সম্পর্ক রয়েছে। জ্যাস নাকি অনুপের সন্তানকে নিজের গর্ভেও ধারণ করেন। যা নিয়ে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্কের অবনতিও শুরু হয়। আর সেই কারণেই জ্যাসলিন নাকি শেষ পর্যন্ত গর্ভপাত করাতেও বাধ্য হন। শুধু তাই নয়, অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্কের  জন্যই নাকি শেষ পর্যন্ত আনিশার সঙ্গে অনুপের বিচ্ছেদ হয়ে যায়। না হলে তিনিই নাকি অনুপের সঙ্গে বিগ বসের ঘরে হাজির হতেন বলেও দাবি করেন এই মডেল। যদিও আনিশার অভিযোগ সর্বৈব মিথ্যে বলে ইতিমধ্যেই দাবি করে  জ্যাসলিনের পরিবার। 

.