মন খারাপের পালা শেষ, আবার একসঙ্গে হচ্ছেন করণ, বিপাশা

মিকা সিং-এর প্রযোজনায় এই সিনেমার শুটিং শুরু হবে সেপ্টেম্বরেই

Updated By: Aug 31, 2018, 12:25 PM IST
মন খারাপের পালা শেষ, আবার একসঙ্গে হচ্ছেন করণ, বিপাশা

নিজস্ব প্রতিবেদন : আবার একসঙ্গে হচ্ছেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। কি অবাক হচ্ছেন শুনে? ভাবছেন, বিপাশার কাছ থেকে করণ আবার দূরে গেলেন কবে?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। বি টাউনের খবর, এবার নাকি করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু আবার একসঙ্গে অভিনয় করবেন। অর্থাত, বিপাশার আগামী সিনেমায় আবার তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করণ সিং গ্রোভার। ছবির নাম ‘আদত’। জানা যাচ্ছে, বিপাশার আগামী থ্রিলার সিনেমায় আবার কাজ শুরুর জন্য ইতিমধ্যেই নিজেকে তৈরি করা শুরু করে দিয়েছেন করণ সিং গ্রোভার। ‘আলন’-এর পর এবার আবার ‘আদত’-এ দেখা যাবে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটিকে।

আরও পড়ুন : বিচ্ছেদের পর হৃত্বিকের প্রাক্তন স্ত্রীর সঙ্গেও সম্পর্কে ফাটল! অর্জুলের সঙ্গে নয়া রহস্যময়ী

জানা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং নাকি এই সিনেমার প্রযোজক। অর্থাত, মিকার হাত ধরেই এবার আবার একসঙ্গে সিলভার স্ক্রিনে  ফিরছেন বিপাশা, করণ। যদিও নিজেদের আগামী সিনেমা নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারকে।

২০১৫ সালে ‘আলোন’ সিনেমায় একসঙ্গে দেখা যায় করণ, বিপাশাকে। ওই সময় থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। এরপর ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বাঙালি অভিনেত্রী। কিন্তু, বিয়ের পর থেকে এখনও পর্যন্ত করণ, বিপাশাকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।

আরও পড়ুন : আরবাজ মগ্ন বিদেশিনীতে, মালাইকার সঙ্গে আবার জুড়ছে অর্জুনের মনের তার!

অন্যদিকে প্রথম স্ত্রী শ্রদ্ধা নিগমের সঙ্গে ২ বছর সংসার করার পর বিচ্ছেদ হয়ে যায় করণ সিং গ্রোভারের। এরপর জনপ্রিয় টেলি অভিনেত্রী জেনিফার উইনগেটের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করণ। সেই বন্ধনও স্থায়ী হয়নি বেশিদিন। জেনিফারের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সালে ফের বিপাশাকে বিয়ে করেন করণ। অন্যদিকে, জন আব্রাহামের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন বিপাশা। এবং তারপরই করণ সিং গ্রোভারকে বেছে নেন জীবনসঙ্গী হিসেবে।

প্রসঙ্গত, চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে ‘আদত’-এর শুটিং শুরু হবে। করণ, বিপাশার পাশাপাশি এই সিনেমায় রয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া নাতাশা সুরি এবং বিগ বসের প্রাক্তন প্রতিযোগী সোনালি রাউত।

আরও পড়ুন : 'আর বিয়ে করতে হবে না, সন্তানের জন্ম দাও', সলমনকে বললেন রানি

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘আদত’-এ একজন কঠোর পুলিস অফিসারের ভূমিকায় দেখা যাবে বিপাশা বসুকে। করণকে দেখা যাবে একজন এনআরআই-এর চরিত্রে। লন্ডনেই এই সিনেমার শুটিং হবে। বিক্রম ভাটের লেখনী এবং ভূষণ প্যাটেলের পরিচালনায় বিপাশা, করণের ‘আদত’ দর্শকের কতটা নজর কাড়তে পারে, এখন সেটাই দেখার।

.