Bipasha Basu Pregnant: মা হচ্ছেন বিপাশা, বেবি বাম্পে স্নেহের চুম্বন করণের! জুটিতে সাদা শার্টে ফটোশুট

Bipasha Basu Pregnant: ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।' 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Aug 16, 2022, 02:18 PM IST
Bipasha Basu Pregnant: মা হচ্ছেন বিপাশা, বেবি বাম্পে স্নেহের চুম্বন করণের! জুটিতে সাদা শার্টে ফটোশুট
ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাদা শার্টের আড়ালে উঁকি দিচ্ছে বেবি বাম্প। মা হচ্ছেন বিপাশা। সোনম-আনন্দ, আলিয়া-রণবীরের পর এবার হবু বাবা-মায়ের তালিকায় যোগ হল আরও এক তারকা জুটি। বাবা-মা হচ্ছেন করণ-বিপাশা। ১৬ অগস্ট সকালে ইনস্টাগ্রামে করণের সঙ্গে জোড়া ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছেন বিপাশা নিজেই। ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।' প্রসঙ্গত, বিয়ের দুমাসের মাথায় রণবীরকে পাশে নিয়ে ইউএসজি-র ছবি শেয়ার করে মা হওয়ার সুসংবাদ দেন আলিয়া। এবার বিপাশা-করণ। মঙ্গলবার সকালে করণকে সঙ্গে নিয়ে বিপাশা নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেন। সুসংবাদ জানাতেই, তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে সাধারণরা।

বিপাশা আরও লিখেছেন, 'আমরা দুজনেই জীবনটা শুরু করেছিলাম আলাদা আলাদাভাবে। তারপর একদিন আমাদের দুজনের দেখা হয়। সেই থেকে আমরা দুজনই ছিলাম। তবে মনে হচ্ছে আমাদের দুজনের, শুধুমাত্র দুজনের জন্য এতটা ভালোবাসা ঠিক হচ্ছিল না... তাই খুব শিগগিরই আমরা তিন হতে চলেছি। আমাদের ভালোবাসার, আমাদের সন্তান খুব শিগগিরই আমাদের সঙ্গে যোগ দেবে। আর আমাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে। তোমাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের নিঃস্বার্থ ভালোবাসা, প্রার্থনা আর শুভেচ্ছা সবসময় আমাদের সঙ্গে থেকেছে। আমাদের জীবনে এভাবে জুড়ে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। এবার আমাদের সন্তানের স্পর্শে, জীবন আরও সুন্দর হতে চলেছে... দুর্গা দুর্গা।'

প্রসঙ্গত, অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে মা হচ্ছেন বিপাশা। তবে তারকা জুটির কেউ-ই এতদিন এবিষয়ে মুখ খোলেননি। বলা ভালো, এই বিষয়ে কোনও মন্তব্য করা থেকে বিরতই থেকেছেন বিপাশা-করণ। সন্তর্পণে এড়িয়ে গেছেন মাতৃত্বের প্রসঙ্গ। তবে এবার জল্পনা সত্যি করে একেবারে সাড়ম্বরে ঘোষণা। ছবিতে দেখা যাচ্ছে, হবু মা বিপাশাকে আগলে আগলে রেখেছেন 'মাঙ্কি লভ' করণ। ২০১৫ সালে একটি ছবির শুটিংয়ে প্রথম করণের সঙ্গে পরিচয় হয় বঙ্গতনয়া বিপাশার। সেই পরিচয়ই দ্রুত প্রণয়ের গভীরতা পায়। ২০১৬ সালে বাঙালি রীতি-নীতি মেনে করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপস। বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করে রিসেপশন পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। রিয়েল লাইফ জুটি বিপাশা-করণ রিল লাইফেও জুটি বেঁধে 'ডেঞ্জারাস' নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। তবে, করণের সঙ্গে 'জোড়ি' বাঁধার আগে জন আব্রাহামের সঙ্গে দীর্ঘ প্রায় ৯ বছর লিভ-ইন রিলেশনে ছিলেন বিপাশা। তার আগে দিনো মোরিয়ার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন বিপস।

আরও পড়ুন, Pori Moni : 'দিদা, ঠাকুমার সঙ্গে খোশগল্প', ছেলের নতুন ছবি দিলেন পরীমনি

২০০১ সালে 'আজনবি' সিনেমার মধ্যে দিয়ে সুপারমডেল বিপাশার বলিউডে আত্মপ্রকাশ। তার আগে 'ডর সবকো লাগতা হ্যায়' বলে একটি টেলিভিশন শোয়ের সঞ্চালিকা ছিলেন বিপস। 'ধুম ২', 'জিসম', 'ফির হেরা ফেরি', 'দম মারো দম', 'রেস', 'ওমকারা', 'বাচনা অ্যায় হাসিনো', 'রাজ' প্রভৃতি বিপাশার কেরিয়ারে হিট ছবিগুলোর মধ্যে অন্যতম। অন্যদিকে, করণ সিং গ্রোভার প্রথম থেকেই ছোটপর্দার জনপ্রিয় তারকা। বহু টিভি শোয়ে অংশ নিয়েছেন করণ। যেমন, 'দিল মিল গ্যায়া', 'কবুল হ্যায়', 'কিতনি মস্ত হ্যায় জিন্দেগি', 'দিল দোস্তি ড্যান্স'। একতা কাপুর প্রযোজিত 'কসৌটি জিন্দেগি কে ২'-এও মিস্টার বাজাজের ভূমিকায় দেখা গিয়েছিল করণকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.