Bipasha Basu : মা হচ্ছেন বিপাশা বসু!

মা হচ্ছেন বিপাশা বসু (Bipasha Basu)। আর এখবর উচ্ছ্বসিত বাঙালি কন্যার অনুরাগীরা। এর আগেও অবশ্য বহুবার বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে এবার আর গুঞ্জন নয়, সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বিপাশা বসুর অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর পরিবার সূত্রেই জানা গিয়েছে। খুব শীঘ্রই বাবা-মা হওয়ার খবর বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover) অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নেবেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2022, 04:34 PM IST
Bipasha Basu  : মা হচ্ছেন বিপাশা বসু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হচ্ছেন বিপাশা বসু (Bipasha Basu)। আর এখবরে উচ্ছ্বসিত বাঙালি কন্যার অনুরাগীরা। এর আগেও অবশ্য বহুবার বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে এবার আর গুঞ্জন নয়, সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বিপাশা বসুর অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর পরিবার সূত্রেই জানা গিয়েছে। খুব শীঘ্রই বাবা-মা হওয়ার খবর বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover) অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নেবেন। 

২০১৫ সালে ভূষণ প্যাটেলের ছবি 'অ্যালন'-একসঙ্গে অভিনয় করেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। সেখান থেকেই বন্ধুত্ব, পরে প্রেম। এরপর ২০১৬ সালে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। বিয়ের ৬ বছর পর মা হতে চলার সুখবর শোনালেন বঙ্গ তনয়া বিপাশা। এবছর ষষ্ঠ বিবাহবার্ষিকীতে স্বামী করণের উদ্দেশ্যে বিপাশা লিখেছিলেন, 'আমার চোখে মুখে হাসি ফুটিয়ে তোলার জন্য তোমায় ধন্যবাদ। যেদিন প্রথম তোমার সঙ্গে দেখা হয়েছিল, তারপর থেকে আজ পর্যন্ত কোটি কোটিবার উজ্জ্বল হয়ে উঠেছি।' 

আরও পড়ুন-হাজিদের নুসরতের শুভেচ্ছা, দেখুন ছবি...

অন্যদিকে, ইনস্টাগ্রামে করণ সিং গ্রেভারও বিয়ের ভিডিয়ো পোস্ট করে বিপাশার উদ্দেশ্যে লেখেন, 'আমার হওয়ার জন্য এবং আমাকে বিশ্বের সবচেয়ে ভাগ্যবান, সুখী এবং সবচেয়ে প্রিয় ব্যক্তি করার জন্য তোমকে ধন্যবাদ!' করণ আরও লেখেন, 'আমি প্রতি রাতে ঘুমতে যাই এই ভেবে যে আমি সম্ভবত তোমাকে আর ভালবাসতে পারব না। তারপর  সকালে ঘুম থেকে উঠে অনুভব করি, গত রাতে আমি কতটা নির্বোধের মতো একথা ভেবেছিলাম। আমি অবশ্যই তোমাকে এখনও অনেক বেশি ভালবাসি! এটা একটা দুষ্ট চক্র! শুভ ষষ্ঠী বিবাহবার্ষিকী আমার ভালবাসা!'

আরও পড়ুন-চিকিৎসকের ভূমিকায় জিতু কমল, সৌজন্যে 'সেদিন কুয়াশা ছিল'

শেষবার করণ সিং গ্রেভারকে ওয়েব সিরিজ 'কবুল হ্যায় ২.০'-তে দেখা গিয়েছিল। আর বিপাশা অভিনয় করেন ক্রাইম থ্রিলার 'ডেঞ্জারাস'। প্রসঙ্গত, বি-টাউনে 'আগমনী' হাওয়া বইছে। খুব শীঘ্রই মা হবেন সোনম কাপুর, আলিয়া ভাট। আর এর মাঝেই বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর মিলল। তবে ঠিক কবে বিপাশা এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন এখন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.