Bipasha Basu: বাঙালি রীতি মেনেই মেয়ের মুখেভাত, ফুটফুটের পরনে লাল বেনারসি, ছবি ভাইরাল

বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের আদরের কন্য়া দেবী বসু সিং গ্রোভার। সম্প্রতি আয়োজিত হয়েছিল তাঁর মুখেভাতের অনুষ্ঠান। গোটা অনুষ্ঠান জুড়েই ভরপুর বাঙালিয়ানা।  

Updated By: Jun 11, 2023, 06:52 PM IST
Bipasha Basu: বাঙালি রীতি মেনেই মেয়ের মুখেভাত, ফুটফুটের পরনে লাল বেনারসি, ছবি ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ সালের  ১২ নভেম্বর বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের কোল আলো করে কন্য়া সন্তানের জন্ম হয় এবং তার নাম রাখেন দেবী। ১০ জুন, বিপাশা এবং করণ ইনস্টাগ্রামে তাঁদের মেয়ের মুখেভাত অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেন। 

আরও পড়ুন: Mangal Dhillon Death: প্রয়াত ‘জুনুন’, ‘বুনিয়াদ’-খ্যাত অভিনেতা মঙ্গল ধিলোঁ

দেবীর মুখ ভাত অনুষ্ঠান

প্রবাসী বাঙালি বিপাশা। তবু বাংলার শিকড় ছাড়েননি তিনি। নিজে একেবারে বাঙালি নিয়ম অনুযায়ী বিয়ে করেছেন। এ বার মেয়ে দেবীর জন্মের পর মুখেভাত অনুষ্ঠানও একেবারে বাঙালি রীতিনীতি মেনেই করেছেন। অনুষ্ঠানের জন্য, লাল টুকটুকে বেনারসি শাড়ি পরেছিল ছোট্ট দেবী। কপালে লাল রঙের টিপ, গলায় সোনার হার, হাতে সোনার বালা, পায়ে নূপুর, মাথায় মুকুট, কপালে চন্দনের ফোঁটা দিয়ে সাজিয়েছিল। মেয়ের সঙ্গে মিলিয়ে  বিপাশাও লালের উপর সাদা সুতোর কাজ করা চুড়িদার পরেছিলেন এবং কপালে লাল টিপ, সিথিতে সিঁদুর, কানে বড় দুল পরে সেজেছিলেন। অন্য দিকে, অভিনেত্রীর স্বামী করণকে দেখা গিয়েছে সাদা পঞ্জাবিতে। বিপাশা  এবং করণের মেয়ে দেবীর মুখভাতে তাঁদের পরিবার এবং বন্ধুরা উপস্থিত ছিলেন। দাদুর হাতে পায়েস খেয়ে প্রথম অন্ন মুখে দিল ছোট্ট দেবী। বিপাশা ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "দেবীর মুখেভাত দুর্গা দুর্গা।"

বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের প্রথম ২০১৫ সালে 'অ্যালোন' সিনেমার সেটে দেখা হয়। তাঁদের প্রায়শই সাক্ষাত্কারে বলতে শোনা যায়  যে, প্রথম দর্শনেই তাঁরা কেউ কারোর প্রেম পড়ে যায়নি। তাঁরা একসাথে কাজ করার পরেই প্রেমে পড়েছিলেন। ৩০ এপ্রিল,২০১৬ সালে তাঁরা বিয়ে করেছিলেন। তাঁদের বিয়ের অনুষ্ঠানে সালমান খান, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অন্যান্য তারকারা উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন: Ranbir Kapoor: কুড়ুল হাতে এগিয়ে আসছে নৃশংস এক গ্যাংস্টার! 'অ্যানিম্যালে'র প্রি-টিজার...

আপাতত ছবির জগৎ থেকে বিরতি নিয়েছেন বিপাশা। মেয়ের সঙ্গেই এখন সময় কাটেছে তাঁর। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ছবিতে। এই ছবিতে অবশ্য স্বল্পকালীন উপস্থিতি ছিল তাঁর।অন্য দিকে, বিপাশার স্বামী করণকে এরপর দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.