বিপাশার জন্য গলদা চিংড়ির মালাইকারি রাঁধলেন বাবা হিরক বসু

 বিপাশার জন্য সেই খাবারটি বানিয়েছেন তাঁর বাবা হিরক বসু নিজে।

Updated By: Jan 19, 2019, 04:50 PM IST
বিপাশার জন্য গলদা চিংড়ির মালাইকারি রাঁধলেন বাবা হিরক বসু

নিজস্ব প্রতিবেদন: গত ৭ জানুয়ারি নিজের ৪০ তম জন্মদিন সেলিব্রেট করেছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। এবারের জন্মদিনটা মন্দ যায়নি বিপাশাj। পরিবারের সকলের উপস্থিতিতে কেক কাটা থেকে শুরু করে সেলিব্রেশন সবই হয়েছে। তবে তাঁর জন্মদিনের দিন বিপাশার কাছে স্পেশাল ছিল বাড়ির ঘরোয়া খাবার। আবার সেটা যদি বাঙালি রান্না হয় তাহলে তো কথাই নেই। তবে শুধুই বাঙালি রান্না সেটাই নয়, স্পেশাল হওয়ার আরও একটি কারণ রয়েছে। কারণ বিপাশার জন্য সেই খাবারটি বানিয়েছেন তাঁর বাবা হিরক বসু নিজে।

হ্যাঁ, ঠিকই শুনছেন। বিপাশার বাবা হিরক বসু ও মা মমতা বসু আপাতত বিপাশার সঙ্গে মুম্বইতেই থাকেন। মেয়ের জন্মদিনে হিরক বাবু নিজের হাতে বানিয়েছিলেন জাম্বো প্রন মালাইকারি। যাকে পাতি বাংলায় বলে বড় বড় গলদা চিংড়ির মালাইকারি। কী শুনেই জিভে জল এসে গেল? খুব স্বাভাবিক। খোদ বিপাশারও তেমনটাই হয়েছিল। এধরনের লোভনীয় খাবার কে না ভালোবাসে। বাবা হিরক বসু রান্না করার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন বিপাশা। দেখুন...

আরও পড়ুন- চিরকালের জন্য বন্ধ হয়ে যাচ্ছে 'কফি উইথ করণ'? দেখুন কেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এখানেই শেষ নয়, বিপাশা কিন্তু তাঁর জন্মদিন পেট ভরে খেয়েছেন তাঁর পছন্দের খাবার। বিশেষ করে মা মমতা বসুর বানানো গাজরের হালুয়া খেতে ছেড়েননি তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

খাবার-দাবারের বিষয়ে বিপাশা এমনিতে ভীষণ সচেতন হলেও বাঙালি খাবার তাঁর ভীষণ পছন্দের যেকথা আগেও বারবার বলে এসেছেন অভিনেত্রী। তাই সুযোগ পেলেই বাঙালি খাবার বিশেষ করে মাছের বিভিন্ন পদ খেতে ভীষণ ভালোবাসেন তিনি। আর মেয়ের পছন্দের কথা ভেবেই বিপাশা জন্মদিনে এই বিশেষ রান্না করেছিলেন তাঁর বাবা। 

আরও পড়ুন-৪০ এও ফিট, অস্টিওআর্থারাইটিস থেকে কীভাবে মুক্তি পেয়েছেন জানালেন বিপাশা

.