কৃষ্ণসার হত্যা মামলার সাজা, ৫ বছরের কারাদণ্ড সলমনের

৫ বছরের সাজা ঘোষণা করা হল সলমনের। সেই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা জরিমানাও দিতে হবে বলে খবর। তাঁকে যোধপুর সেন্ট্রাল জেলে রাখা হবে বলে জানা যাচ্ছে

Updated By: Apr 5, 2018, 03:24 PM IST
কৃষ্ণসার হত্যা মামলার সাজা, ৫ বছরের কারাদণ্ড সলমনের

নিজস্ব প্রতিবেদন : ৫ বছরের সাজা ঘোষণা করা হল সলমনের। সেই সঙ্গে তাঁকে ১০ হাজার টাকা জরিমানাও দিতে হবে বলে খবর। আর কিছুক্ষণের মধ্যেই সলমনকে যোধপুর সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়া হবে বলে খবর পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : কৃষ্ণসার হত্যা মামলা, মেজাজ হারিয়ে গাড়ি চালককে ধমক দিলেন সইফ, ভাইরাল ভিডিও

এদিকে কৃষ্ণসার হত্যা মামলার রায় ঘোষণার আগের দিনই যোধপুরে পৌঁছন সলমন খান। মনের জোর বাড়াতে সলমনের সঙ্গেই রয়েছেন তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অর্পিতা খান শর্মা। কিন্তু, কৃষ্ণসার হত্যা মামলায় সলমন আজ দোষী সাব্যস্ত হওয়ার পর পরই ভেঙে পড়েন আলভিরা। আদালতের মধ্যেই থমকে দাঁড়িয়ে থাকেন তিনি। শুধু তাই নয়, সলমন খানকে দোষী সাব্যস্ত করার পর নাকি কান্নায় ভেঙেও পড়েন আলভিরা। তবে সলমনের ওপর বোন অর্পিতা খান শর্মা এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : দোষী সাব্যস্ত সলমন, প্রায় ৫০০ কোটির ক্ষতির মুখে বলিউড

এদিকে সলমনের জেলে যেতে হলে বন্ধ হয়ে যাবে ‘রেস থ্রি’-র শুটিং। পাশাপাশি ‘ভরত’ এবং কিটি’-র শুটিংও বন্ধ হয়ে যাবে। পাশাপাশি ‘দাস কা দম’, ‘বিগ বস ১২’-এর সঞ্চালনায়ও এবার আর সলমনকে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। সবকিছু মিলিয়ে এই মুহূর্তে প্রায় ৫০০ কোটি ক্ষতির মুখে বলিউড।

.