অস্বাভাবিক যৌনতার জন্য চাপ, স্বামীকে জেলে ভরে শাশুড়ির বিরুদ্ধেও অভিযোগ অভিনেত্রীর

গত ১১ মে রামনিক শর্মাকে গ্রেফতার করে পুলিস

Updated: Jun 14, 2018, 06:13 PM IST
অস্বাভাবিক যৌনতার জন্য চাপ, স্বামীকে জেলে ভরে শাশুড়ির বিরুদ্ধেও অভিযোগ অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : রামনিক শর্মা নামে ভোপালের এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন ববি ডার্লিং। কিন্তু, বিয়ের কয়েক মাসের মধ্যেই রামনিকের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করেন বলিউড অভিনেত্রী। শুধু তাই নয়, ভোপালের ব্যবসায়ীর বিরুদ্ধে অস্বাভাবিক যৌন জীবন কাটানোর অভিযোগও করেন ববি ডার্লিং। আর এবার ববি ডার্লিংয়ের শাশুড়ির বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন : অসভ্যতা করছিলেন পরিচালক, কষিয়ে থাপ্পড় মারলেন অভিনেত্রী

রিপোর্টে প্রকাশ, ববির আইনজীবী মীরা প্যাটেল বলেন, অভিনেত্রী শাশুড়ি এবং দেওরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু, পুলিসের হাত থেকে বাঁচতে ওই ২ জন এখন নানা ধরনের ছল চাতুরি শুরু করেছেন। এখন ববি ডার্লিংয়ের শাশুড়িকে গ্রেফতার করা হবে কি না, সে বিষয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : তরতরিয়ে সলমনের কোলে চড়ে বসলেন শাহরুখ, ভাইরাল ভিডিও

এদিকে বম্বে আদালতে ববি ডার্লিং অভিযোগ করেন, বিয়ের পর থেকে রামনিক শর্মা তাঁকে মারধর করতেন। মুম্বইয়ের ফ্ল্যাটও হাতানোর চেষ্টা করেন তিনি। পাশাপাশি ভোপালে যে পেন্ট হাউজ রয়েছে তাঁর, তাও হাতানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন বলিউডের এই অভিনেত্রী। এরপরই অস্বাভাবিক যৌন সংসর্গে লিপ্ত করার জন্য তাঁকে ক্রমাগত চাপ দেওয়া হত বলেও অভিযোগ করেন ববি ডার্লিং। প্রসঙ্গত, চলতি বছরের ১১ মে রামনিক শর্মাকে গ্রেফতার করে দিল্লি পুলিস। বর্তমানে তাঁকে তিহার জেলেই বন্দি রাখা হয়েছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close