নতুন বছরের দ্বিতীয় দিনের মাথায় ফের বলিউড অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ!

গত বছর অর্থাত্‍, ২০১৬ যেন ছিল ব্রেক আপের বছর। বলিউডের একের পর এক সেলিব্রিটির ব্রেক আপের খবর ছড়িয়ে পড়েছে। এসেছে নতুন বছর। ২০১৭। ভাবা হয়েছিল, এবার বোধহয় সেই ব্রেক আপের খবরগুলো আর পেতে হবে না। নতুন বছর শুধুই জুড়ে দেবে একে অপরকে। কিন্তু না। নতুন বছরের দু'দিনের মাথাতেই ফের বিচ্ছেদের খবর। একইরকম।

Updated By: Jan 2, 2017, 05:42 PM IST
নতুন বছরের দ্বিতীয় দিনের মাথায় ফের বলিউড অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ!

ওয়েব ডেস্ক: গত বছর অর্থাত্‍, ২০১৬ যেন ছিল ব্রেক আপের বছর। বলিউডের একের পর এক সেলিব্রিটির ব্রেক আপের খবর ছড়িয়ে পড়েছে। এসেছে নতুন বছর। ২০১৭। ভাবা হয়েছিল, এবার বোধহয় সেই ব্রেক আপের খবরগুলো আর পেতে হবে না। নতুন বছর শুধুই জুড়ে দেবে একে অপরকে। কিন্তু না। নতুন বছরের দু'দিনের মাথাতেই ফের বিচ্ছেদের খবর। একইরকম।

আরও পড়ুন জানেন নতুন বছরে কী শিখতে চান শাহরুখ খান?

এবার পালা বলিউড অভিনেত্রী নন্দিতা দাসের বিচ্ছেদের খবরের। নন্দিতা এবং তাঁর স্বামী সুবোধ মাস্কারা সিদ্ধান্ত নিয়েছেন, বিবাহ বিচ্ছেদের। তাঁদের বিয়ের সাত বছরের মাথায় এই বিচ্ছেদের সিদ্ধান্ত। দুজনের একটি সন্তানও রয়েছে। তাঁদের ছেলে বিহানের বয়স ছ'বছর। খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন নন্দিতা দাসও। তিনি বলেছেন, 'হ্যাঁ, আমি আর সুবোধ, বিচ্ছেদের সিদ্ধান্তটা নিয়েছি। সবসময়ই এমন কিছু কষ্টের। কিন্তু আমাদের কাছে সবথেকে আগে আমাদের ছেলের ভালো থাকাটা। ওর জন্যই আরও বেশি করে এমন কঠিন সিদ্ধান্ত।' প্রসঙ্গত, নন্দিতা ফায়ার, আর্থের মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

আরও পড়ুন  পরের ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করবেন সলমন খান

.