বলিউডের এই হট অভিনেত্রীর বিরুদ্ধে এবার মানহানির মামলা পরিচালকের!

বেশ কিছুদিন ধরেই চলছিল বিতর্ক। পরিচালক কুশান নন্দীর সঙ্গে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং-এর ঝগড় মেটার ছিল না। আর তা আগে থেকেই বুঝতে পেরেছিল বলিউড। আর এবার সেই বিতর্কে আরও কিছুটা ঘি ঢেলে দিলেন 'বাবুমশাই বন্দুকবাজ'-এর লিড অ্যাকটর নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার তিনি সরাসরি পরিচালের পক্ষ নিয়ে একরকম আক্রমণই করে বসলেন চিত্রাঙ্গদাকে।

Updated By: Jun 24, 2016, 04:30 PM IST
বলিউডের এই হট অভিনেত্রীর বিরুদ্ধে এবার মানহানির মামলা পরিচালকের!

ওয়েব ডেস্ক : বেশ কিছুদিন ধরেই চলছিল বিতর্ক। পরিচালক কুশান নন্দীর সঙ্গে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং-এর ঝগড় মেটার ছিল না। আর তা আগে থেকেই বুঝতে পেরেছিল বলিউড। আর এবার সেই বিতর্কে আরও কিছুটা ঘি ঢেলে দিলেন 'বাবুমশাই বন্দুকবাজ'-এর লিড অ্যাকটর নওয়াজউদ্দিন সিদ্দিকি। এবার তিনি সরাসরি পরিচালের পক্ষ নিয়ে একরকম আক্রমণই করে বসলেন চিত্রাঙ্গদাকে।

আরও পড়ুন-রুপোলি পর্দা ছাড়তে চলেছেন এক সুন্দরী অভিনেত্রী!

সম্প্রতি, ছবিটিতে একটি অন্তরঙ্গ দৃশ্যকে ঘিরে পরিচালক কুশান নন্দীর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন চিত্রঙ্গদা। তাঁর অভিযোগ, জোর করে বারবার ওই অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্যটি তাঁকে দিয়ে পরিচালক বারবার করান কুশান। তিনি তা করতে না চাওয়ায় তাঁকে অসম্মানজনক কথাও বলা হয়।

প্রথমটায় চিত্রাঙ্গদার হয়েই কথা বলেছিলেন নওয়াজউদ্দিন। কিন্তু, তারপরই নিজের কথা পাল্টে নেন তিনি। বলেন কুশান এই ধরের কাজ করেনি। তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে। এই ঘটনার পরই চিত্রাঙ্গদার বিরুদ্ধে মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন কুশান নন্দী।

.