Shah Rukh Khan: গুরুতর অসুস্থ শাহরুখ খান, জরুরি ভিত্তিতে ভর্তি করা হল হাসপাতালে

Shahrukh Khan Hospitalized: বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করেন। এরপর দুপুর ১টার সময় ভর্তি করা হয় হাসপাতালে। ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। প্রাথমিক চিকিৎসা পর বলিউড বাদশা এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই সূত্রের খবর। 

Updated By: May 22, 2024, 07:50 PM IST
Shah Rukh Khan: গুরুতর অসুস্থ শাহরুখ খান, জরুরি ভিত্তিতে ভর্তি করা হল হাসপাতালে
ফাইল ছবি

উদয় রঞ্জন, জি নিউজ: গুরুতর অসুস্থ শাহরুখ খান (Shah Rukh Khan)। আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড বাদশাকে। কেকেআর-এর ম্য়াচের বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করেন। এরপর দুপুর ১টার সময় ভর্তি করা হয় হাসপাতালে। ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। প্রাথমিক চিকিৎসা পর বলিউড বাদশা এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই সূত্রের খবর। যদিও কিং খানের টিমের তরফ থেকে এখনও কিছু জানা যায়নি। 

আরও পড়ুন, Donald Trump Controversy: জাপটে ধরে ধ*র্ষ*ণ ডোনাল্ড ট্রাম্পের! তুলকালাম কাণ্ড কানে...

তাপমাত্রা ৪৫ ডিগ্রির উপরে থাকায় গরম সহ্য হয়নি শাহরুখের। এরপরই সকাল থেকে অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কেকেআরের সামনে নূন্যতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে খুশির বাঁধ ভেঙেছে শাহরুখেরও। মঙ্গলবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হায়দরাবাদকে কেকেআর ৮ উইকেটে হারাতেই ভিকট্রি ল্যাপ দেন কিং খান। শাহরুখকে দেখতে বুধবার হাসপাতালে যান গৌরী খান। শাহরুখের শারীরিক অবস্থার খবর নেন জুহি চাওলা। 

কেকেআর জিতে যেতেই মাঠে নেমে আসেন শাহরুখ। সেই সময় সম্প্রচারকারী সংস্থার হয়ে পোস্ট ম্যাচ শো করছিলেন আকাশ চোপড়া, পার্থিব পটেল ও সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় সেই শো-র ক্যামেরার সামনে এসে যান শাহরুখ। না বুঝেই ঢুকে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে ক্ষমা চান তিনি। একে একে জড়িয়ে ধরেন তিন প্রাক্তন ক্রিকেটারকে।

ম্যাচ জেতার পর শাহরুখের প্রসঙ্গে গম্ভীর বলেন, 'দেখো, অশ্বিন আমি তোমাকে বলতে পারি যে, এসআরকে দলের মালিক হিসেবে শ্রেষ্ঠ। আমি সাত বছর কেকেআরের ক্য়াপ্টেন ছিলাম। ভাবতে পারো অশ্বিন, আমার সঙ্গে ওই সাত বছরে ৭০ সেকেন্ডের জন্য়ও ও ক্রিকেট নিয়ে কখনও কথা বলেনি। জীবনে ক্রিকেট নিয়ে একটা প্রশ্নও করেনি। আমি আসার ২০ দিন পর্যন্ত এসআরকে আমার সঙ্গে ক্রিকেট নিয়ে কোনও কথাই বলেনি। আমরা কেউ ক্রিকেট নিয়ে কথাই বলিনি। আমাকে ও বলেছিল, কেউ যদি আমাকে অভিনয় শেখাতে আসে, তাহলে আমার শুনতে ভালোলাগবে না। একই ভাবে তোমাকেও নিশ্চয়ই যদি কেউ ক্রিকেট খেলা শেখাতে আসলে তাহলে ভালোলাগবে না। আমি বলেছিলাম ঠিকই।  ওইটুকুই কথোপকথন হয়েছিল। একবারও কোন দল নিয়ে খেলব বা আমাদের স্ট্র্য়াটেজি কী হবে, তা নিয়ে এসআরকে একটা কথাও বলেনি।'

আরও পড়ুন, Nawazuddin Siddiqui: ফের বিপাকে নওয়াজউদ্দিন, গ্রেফতার অভিনেতার দাদা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.