সংগঠনে তারকাদের গুরুত্ব বাড়ল, নতুন পদ পেয়ে প্রতিক্রিয়া রাজ, সায়নী ,সায়ন্তিকার

নতুন দায়িত্ব পেয়ে খুশি তারকারা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 5, 2021, 07:35 PM IST
সংগঠনে তারকাদের গুরুত্ব বাড়ল, নতুন পদ পেয়ে প্রতিক্রিয়া রাজ, সায়নী ,সায়ন্তিকার

নিজস্ব প্রতিবেদন: একুশের নির্বাচনে তারকাদের মেলা ছিল প্রথম চমক। নির্বাচনী প্রচারে নিজেদের জনপ্রিয়তার প্রমাণ রেখেছেন সকলে। নির্বাচনে হেরে গেলেও দলে সম্মান পেলেন তারকারা। সংগঠনেও তারকাদের গুরুত্ব বাড়ল। নতুন দায়িত্ব পেলেন সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, লাভলি মৈত্র, জুন মালিয়া।

আরও পড়ুন: ফেডারেশনের উদ্যোগে শিল্পী ও কলাকুশলীদের টিকাকরণ, শুরু হচ্ছে ৮ জুন

যুব সভাপতির পদ ছাড়লেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়, সেই পদে নতুন দায়িত্ব পেলেন সায়নী ঘোষ। আসানসোল থেকে একুশের নির্বাচনে লড়ে মাত্র কিছু ভোটে হেরে যান সায়নী। ভোট প্রক্রিয়ার কিছুদিন আগেই দলে যোগ দিয়েছিলেন তিনি। চুটিয়ে প্রচার করেন অভিনেতা। দুয়ারে পৌঁছে যান, বিভিন্ন প্রতিশ্রুতিও দিয়েছিলেন স্থানীয়দের। ভোটে হেরে গেলেও পৌঁছে গিয়েছেন আসানসোলে, দায়িত্ব পালন করতে পিছ পা হন নি। শুধু আসানসোল নয় সায়নী দলেরও মন জয় করেছেন। তাই রাজনীতিবিদ হিসাবে জুনিয়র হলেও যুব সভাপতির পদ দিয়ে তাঁকে প্রমোশন দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সংস্কৃতির রাজ্য সভাপতির পদে নিযুক্ত হলেন রাজ চক্রবর্তী। বারাকপুর বিধানসভার হয়ে নির্বাচনে লড়েছিলেন রাজ। ভোটে জেতার পর একে একে প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে এগোচ্ছেন তিনি। এর আগে চলচ্চিত্র উৎসব একা হাতে সামলেছেন। তাই এবার আরও বড় দায়িত্ব। কাজ করার সুযোগ পেয়ে খুশি রাজ। জি ২৪ ঘণ্টাকে জানালেন 'দায়িত্ব বেড়ে গেল, কাজ বুঝে নিয়ে কাজে লেগে পড়ব, নিজের দায়িত্ব পালন করব।'।

INTTUC (Indian National Trinamool Trade Union Congress)-র সেক্রেটারির পদে নিযুক্ত হলেন সায়ন্তিকা। তিনিও রাজ ও সায়নীর মত নির্বাচনের কয়েকমাস আগেই তৃণমূলের সঙ্গে যুক্ত হন। নির্বাচনে জিততে না পারলেও বাঁকুড়া জেলায় তৃণমূলকে অনেকটা এগিয়ে নিয়ে গেছেন সায়ন্তিকা। হেরে গিয়েও তিনি বলেন তিনি যা কথা দিয়েছেন সেই কাজ করবেন। আনন্দের দিনে বাঁকুড়ার মানুষের পাশে থাকতে না পারলেও দুঃখে থাকবেন। করোনার আক্রান্তদের জন্য সেফ হোম তৈরি করা থেকে দুয়ারে খাবার পৌঁছে দেওয়া, সবই করেছেন অভিনেতা। জি ২৪ ঘণ্টাকে প্রথম প্রতিক্রিয়া জানান-'এটা আশা করি নি, দিদি দায়িত্ব দিয়েছেন, নিজের একশ শতাংশ দিয়ে চেষ্টা করব। দিদি ভরসা রেখেছেন তাই ওঁর বিশ্বাসের মান রাখব।'

এছাড়াও বঙ্গ জননীতে কাজ করবেন লাভলি মৈত্র ও জুন মালিয়া। সব মিলিয়ে নতুন দায়িত্ব পেয়ে খুশি তারকারা।

.