গোয়ায় গিয়ে আচমকা ভয়ঙ্কর দুর্ঘটনা, শেষ হয়ে যায় চন্দ্রচূড়ের অভিনয় জীবন

আর্যা দিয়ে কামব্যাক করছেন চন্দ্রচূড় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 13, 2020, 08:02 PM IST
গোয়ায় গিয়ে আচমকা ভয়ঙ্কর দুর্ঘটনা, শেষ হয়ে যায় চন্দ্রচূড়ের অভিনয় জীবন

নিজস্ব প্রতিবেদন : মাচিজ থেকে জোশ কিংবা ক্যা কহেনা। বলিউডে চন্দ্রচূড় সিং মানেই একেবারে 'গুড বয় ইমেজের' একজন অভিনেতা। কেরিয়ারের মাঝ পথে গোয়ায় গিয়ে আচমকাই দুর্ঘটনার মুখে পড়েন চন্দ্রচূড়। শুধু তাই নয়, ওই দুর্ঘটনার পরই বি টাউনে তাঁর কেরিয়ার যেন কার্যত শেষ হয়ে যায়। 

আরও পড়ুন : আইনি বিয়ের দিনই মোনালির স্বামী মাইককে ভারত থেকে বের করে দেওয়া হয়?

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে চন্দ্রচূড় জানান, ২০০০ সালে গোয়ায় গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। এরপর চিকিতসা, অস্ত্রোপচার সবকিছুই করিয়েছেন কিন্তু কাধের যে হাড় সরে গিয়েছিল, তা এখনও ঠিক হয়নি ভাল করে। ২০০৯ সালে বিষয়টি নিয়ে একবার মুখ খুলেছিলেন চন্দ্রচূড়। ভেবেছিলেন, কেরিয়ার হত আবার আগের মতো না হলেও বলিউডে ঠিকঠাক জায়গা করে নিতে পারবেন। তবে দুর্ঘটনার জন্য তাঁর কেরিয়ার আর আগের জায়গায় ফিরে যায়নি।

কাধের হাড়ে অস্ত্রোপচার করানোর পরও শ্যুটিংয়ে ফেরার পর একটু এদিক ওদিক হলেই শট দেওয়া বন্ধ করে দিত হত তাঁকে। ফলে আবার ৩-৪ দিন বিশ্রামে চল যেতে হত তাঁকে। সেই কারণেই ক্রমশ রূপোলি পর্দা থেকে নিজেকে সরিয়ে নিতে শুরু করেন চন্দ্রচূড়।

আরও পড়ুন : 'বাহুবলি'-র রামিয়া কৃষ্ণণ-এর গাড়ি থেকে উদ্ধার শতাধিক মদের বোতল, পুলিস আটক করল অভিনেত্রীকে

কয়েক বছর পর ফের সুস্মিতা সেনের সঙ্গে আর্যা দিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চন্দ্রচূড়। এই ওয়েব সিরিজ দিয়ে সুস্মিতা সেন যেমন কামব্যাক করচেন, তেমনি চন্দ্রচূড়ও শুরু করছেন তাঁর জীবনের নতুন অধ্যায়।

.